,



যেসব সুবিধা নিয়ে আসছে ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ অপেক্ষার পালা শেষ। সব ঠিক থাকলে আগামীকাল (২৩ মার্চ) লঞ্চ করতে পারে ওয়ানপ্লাসের-এর নতুন স্মার্টওয়াচ। সঙ্গে রয়েছে OnePlus 9 সিরিজের নতুন স্মার্টফোনও। Unbox Therapy-এর টুইটারে এই স্মার্টওয়াচ নিয়ে বেশ কয়েকটি তথ্য দেওয়া হয়েছে।

টুইটারে স্মার্ট ঘড়িটির একটি ছবিও শেয়ার করা হয়েছে। সেই অনুযায়ী, ঘড়িটি সার্কুলার ডিজাইনের। এক্ষেত্রে ডিভাইজের ডানদিকে দু’টি বাটন রয়েছে।

সামগ্রিক ভাবে দেখতে গেলে খানিকটা Oppo Watch RX-এর মতো দেখতে হয়েছে ওয়ানপ্লাসের এই নতুন স্মার্টওয়াচ। উল্লেখ্য, ওয়ানপ্লাস ও অপপো-এর মালিকানাধীন সংস্থা একই। তাছাড়া হার্ডওয়্যার অপারেশনের জন্য দু’টি সংস্থাই BBK ইলেকট্রনিক্সের সঙ্গে একীভূত হয়েছে। তবে এর সার্কুলার ডায়ালের সঙ্গে আবার Samsung Galaxy Watch Active 2-এর মিল পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, ২৩ মার্চ বাজারে মুখ দেখাতে পারে ডিভাইজটি।

OnePlus-এর এই স্মার্টওয়াচ দেখতে কেমন তা নিয়ে এখনও পর্যন্ত প্রস্তুতকারী সংস্থার পক্ষথেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে কয়েকটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, এই স্মার্টওয়াচের ডায়াল হবে ৪৬ mm। এক্ষেত্রে দু’টি অর্থাৎ ব্ল্যাক ও সিলভার কালার অপশনে পাওয়া যাবে এই ডিভাইজ।

এর পাশাপাশি হার্টরেট সেন্সর, SpO2 সেন্সর, IP68 ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিস্টেন্সসহ একাধিক ফিচার রয়েছে। শোনা যাচ্ছে, স্মার্ট ঘড়িটিতে একাধিক ফিটনেস-ট্র্যাকিং ফিচার ও সুইমিং মোডও থাকবে। এক্ষেত্রে ডিভাইজের অনবোর্ড স্টোরেজের পরিমাণ হবে ৪ GB। থাকছে ফাস্ট চার্জিংয়ের ব্যবস্থাও।

সংস্থা সূত্রে জানা গেছে, আগামীকাল (২৩ মার্চ) একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। সেখানেই ওয়ানপ্লস-এর স্মার্টওয়াচ লঞ্চ করা হবে।

একইসঙ্গে OnePlus 9 সিরিজের ফোন সম্পর্কেও বিস্তারিত জানা যাবে। তবে ডিভাইজটির দাম সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। আপাতত লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে। এরপরই সব কিছু জানা যাবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর