,



এবার গোফ ফেলে দিয়ে নতুন লুকে ভাইরাল অনন্ত জলিল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মুক্তির অপেক্ষায় আছে ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিটি নিয়ে এরইমধ্যে দেশীয় দর্শকের মধ্যে উত্তেজনা কাজ করছে। আসছে কোরবানি ঈদে এ সিনেমাটি দেখা যাবে দেশের হলগুলোতে।

তার আগে আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন তিনি। এর নাম ‘নেত্রী : দ্য লিডার’। এখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বর্ষাকে। আর তার বডিগার্ড হিসেবে পর্দায় হাজির হবেন অনন্ত। কেমন হবে সেই দেহরক্ষীর লুক?

কিছুদিন আগেই সেই লুক প্রকাশ করেছিলেন তিনি। যেখানে তাকে দেখা গিয়েছিলো গোফসহ। তবে সে লুক খুবই সমালোচনার শিকার হয়। এবার তাই গোফ ফেলে দিয়ে হাজির হলেন তিনি সোশাল মিডিয়ায়।

সঙ্গে সাদা শার্টের উপর হালকা সবুজ রঙের স্যুট-টাই। মাথার চুল স্পাইক করা। বেশ লাগছে দেখতে অনন্তকে। বলার অপেক্ষা রাখে না, নতুন এই লুক বেশ মনে ধরেছে নেটিজেনদের। ভাইরালও হয়েছে ছবিটি। ১ ঘণ্টার মধ্যে ২৮ হাজার রিয়েক্ট পড়া ছবিটি শেয়ার করেছেন দেড় শতাধিক নেটবাসী।

‘অসম্ভবকে সম্ভব করা’ সংলাপের অভিনেতা অনন্ত জলিল নতুন লুকের ছবি দিয়ে ক্যাপশন লিখেছেন, ‘নেত্রী : দ্য লিডার মুভির আরও একটি লুক।’

এদিকে নিশ্চিত হওয়া গেছে, বর্তমানে সিনেমাটির শুটিং চলছে ভারতের হায়দরাবাদে। সেখানে অনন্ত জলিল ও বর্ষার সঙ্গে বাংলাদেশের বেশ কিছু শিল্পীরাও রয়েছেন।

এ সিনেমায় দেখা যাবে ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াতকেও। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের উপেন্দ্র মাধব।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর