,



নবাবগঞ্জে নিখোঁজ ২ এনজিও কর্মকর্তার লাশ উদ্ধার

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঢাকার নবাবগঞ্জে সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি) এনজিওর নিখোঁজ দুই কর্মকর্তা রাজিবুল ইসলাম (২৯) ও অভিজিৎ মালোর (২৮) লাশ উদ্ধার করেছে ঢাকা জেলা পুলিশ ও ঢাকা উত্তর ডিবি পুলিশের বিশেষ দল।

এনজিও কর্মকর্তাদের খুন করে লাশ গুম করার অভিযোগে জনি (২৫), ইউসূফ আলী (৩২) ও মনির হোসেন (৩০) নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চুড়াইন ইউনিয়নের দুর্গাপুর এলাকার ইউসূফ আলীর মুরগীর খামার সংলগ্ন ইছামতি নদীর পাড়ের মাটির নিচ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহত এনজিও কর্মকর্তা রাজিবুল ইসলাম ফরিদপুর জেলার গৌরীপুর এলাকার গোলাম সারোয়ারের ছেলে, অভিজিৎ মালো একই জেলার নগরকান্দা উপজেলার আজিজা গ্রামের রণজিৎ মালোর ছেলে। তারা এনজিও সংস্থা এসডিসির চুড়াইন তালতলা শাখার মাঠ কর্মকর্তা ছিলেন। নারী চিকিৎসকের লাশ উদ্ধার: আরেক চিকিৎসক রিমান্ডে

গ্রেফতারকৃত জনি উপজেলার চুড়াইন ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মুকলেছুর রহমানের ছেলে, ইউসূফ আলী একই এলাকার আনিস মেম্বারের ছেলে, মনির হোসেন একই এলাকার আইয়ুব আলীর ছেলে।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ দক্ষিণ) মো. হুমায়ূন কবির জানান, গত বছর ৫ ডিসেম্বর থেকে এনজিও কর্মকর্তা রাজিবুল ইসলাম নিখোঁজ ছিলেন। পরবর্তীতে ১৬ মার্চ একই এনজিওর অভিজিৎ মালো নামে আরেকজন কর্মকর্তা নিখোঁজ হন। থানায় মামলা হলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনায় সংশ্লিষ্ট তিন জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমূলক তথ্য অনুযায়ী লাশ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর