,



ঈদে চা বিক্রেতা রূপে আসছেন তাসনিয়া ফারিন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ছোট পর্দায় অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। অভিনয় জগতে এই মুহূর্তে বিজয় কেতন উড়িয়ে যাচ্ছেন ছোটপর্দার দর্শকপ্রিয় মিষ্টি হাসির অধিকারী অভিনেত্রী তাসনিয়া ফারিন। শুরুটা বিলবোর্ড পরে বিজ্ঞাপন তারপর নাটকে অভিনয়। শুধুমাত্র ২০১৯ সালেই প্রায় আশিটির মতো নাটকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘বাংলা নাটক’-এর এডমিন জনি মিয়া তাসনিয়া ফারিনের একটি ছবি পোস্ট করেছেন গ্রুপে। ছবিটি নিয়ে মূহুর্তের মধ্যে তৈরি হয় আলোচনা। ছবিতে দেখা যাচ্ছে তাসনিয়া ফারিণ একটি চায়ের দোকানে চা বিক্রি করছেন।তার পোশাকের বেশভূষায় বোঝা যাচ্ছে দরিদ্র চা দোকানি।

পরে ছবিটির প্রসঙ্গে অভিনেত্রী তাসনিয়া ফারিণ জানান, এটি একটি নাটকের দৃশ্যের ছবি, নাটকের নাম ‘তিনশো টাকার প্রেম ১০০ টাকা’।এখানে একজন চা বিক্রেতার মেয়ের ভুমিকা দেখা যাবে তাকে।

‘তিনশো টাকার প্রেম ১০০ টাকা’ নাটকে দেখা যাবে তাসনিয়া ফারিন একজন চা বিক্রেতা। বাবার অনুপস্থিতিতে তিনি চায়ের দোকানটি চালান। অন্যদিকে তৌসিফ মাহবুব একজন ফেরিওয়ালা। যিনি তিনশো টাকার এনার্জি বাল্ব বিক্রি করেন মাত্র ১০০ টাকায়। একদিন তাদের দু’জনের দেখা হয়, এরপর পরিচয় আর সবশেষ প্রেম। এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক ‘তিনশো টাকার প্রেম ১০০ টাকা’।

তাসনিয়া ফারিণ আরও জানান , ‘নাটকের নামেই কিন্তু গল্পের কিছুটা আভাস পাওয়া যাচ্ছে। রোমান্টিকতার বাইরেও এই নাটকে একটা স্ট্রং মেসেজ আছে। ওটাই হচ্ছে নাটকের আসল টুইস্ট। এর জন্য নাটকটি দেখতে হবে। আশা করি কাজটি বিভিন্ন একটি মাত্র তৈরি করতে পারবেন।

মুনতাহা বৃত্তার গল্প ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন আলমগীর রোমান। নাটকটির শুটিং হয়েছে রাজধানীর টঙ্গী রেলস্টেশনের পাশেই। নির্মাতা আলমগীর রোমান জানান, ‘তিনশো টাকার প্রেম ১০০ টাকা’ নাটকটি প্রচার হবে আসন্ন ঈদে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে।

উল্লেখ্য ২০১৭ সালে ‘আমরা ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ের দুনিয়ায় অভিষেক ফারিনের। ২০১৮ সালে বিকাশ-এর একটি বিজ্ঞাপনে কোটি বাঙালির প্রিয় নাম ক্রিকেটার মাশরাফির সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। একই বছর ফারিন অভিনীত ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি বেশ পরিচিতি এনে দেয় তাকে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর