,



ফেসবুকে লাইভ করে আদালত ভবন থেকে যুবকের লাফ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ লক্ষ্মীপুরে ফেসবুকে লাইভ দিয়ে জেলা জজ আদালতের ভবন থেকে লাফিয়ে পড়ে রাকিব হোসেন রোমান নামে এক যুবক আত্মহত্যা করেছে।

বুধবার (২৪ মার্চ) দুপুরের দিকে শহরের জেলা জজ আদলতের ৬ তলার ওপর থেকে লাফ দেয় ওই যুবক।

 খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে রোমানের মৃত্যুর খবর শুনে স্বজনদের কান্নায় হাসপাতাল এলাকা ভারি হয়ে উঠে। নিহত রোমান সদর উপজেলার উত্তর মজুপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোমান তার বড় ভাই সোহেলের ভাঙারি দোকানে কর্মচারি হিসেবে কাজ করত। কিছুদিন আগে দোকান থেকে তামার কিছু যন্ত্রাংশ খোয়া যায়। এ নিয়ে বড় ভাই রাগ করে তাকে চুরির অপবাদ দিয়ে দোকান থেকে তাড়িয়ে দেয়।

বড় ভাইয়ের দেওয়া চুরির অপবাদ সইতে না পেরে রাগে-অভিমানে আজ বুধবার জেলা জজ আদালতের ৬ তলা ভবনের ছাদ উঠে ফেসবুক লাইভে আসে রোমান। ফেসবুক লাইভে নিজেকে চোর নয় বলে দাবি করে মা-বাবার কাছে ক্ষমা চায় সে। এসময় নিজের ব্যাংক হিসাব ও গোপন ডিজিট নাম্বার বলে এবং নিজের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে ছাদ থেকে লাফিয়ে পড়ে সে।

এদিকে ছোট ভাইয়ের আত্মহত্যার খবর শুনে হাসপাতালে দৌড়ে যায় বড় ভাই সোহেল। তিনি আহাজারি করে বলতে থাকেন, ‘এটাই বুঝি আমার শাস্তি ছিলো। ব্যবসায়িক কারণে শাসন করার জন্য দোকান থেকে বের হয়ে যেতে বলেছিলাম। তাই বলে সে আত্মহত্যা করবে! এমন ঘটনা ঘটবে জানলে কখনও বলতাম না।’

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিমতানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ‘যুবককে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। খোঁজ-খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর