,



হরতালের আগের রাতে জনপদ মোড়ে যাত্রীবাহী বাসে আগুন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ হেফাজতে ইসলামের ডাকা রোববার (২৮ মার্চ) সকাল-সন্ধ্যা হরতালের আগের রাতে রাজধানীর সায়েদাবাদের জনপদ মোড়ে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (২৭ মার্চ) রাত পৌনে ৮টার দিকে যাত্রীবাহী ওই বাসটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে বেশ কয়েকজন যাত্রী আহত হন। তবে কেউ গুরুত্বর আহত বা পুড়ে যাওয়ার ঘটনা ঘটেনি।

বাসে আগুন দেওয়ার বিষয়ে জানতে চাইলে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাযহারুল ইসলাম কাজল বলেন, ‘রাতে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। কারা বাসটিতে আগুন দিয়েছে তা জানতে তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।’

 ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, ‘বাসে আগুন লাগার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে।’

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাইদা পরিবহনের যাত্রীবাহী বাসটি উত্তরা থেকে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিল। জনপদ মোড়ে একুশে পরিবহনের কাউন্টারের সামনে আসতেই হঠাৎ করে বাসটি আগুন দেখা যায়। এ সময় হুড়োহুড়ি করে যাত্রীরা নামতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়েছে। পরে পথচারী ও ফায়ার সার্ভিসের কর্মীরা মিলে আগুন নিভিয়ে ফেলে।

 উল্লেখ্য, এর আগে দুপুরের দিকে তুরাগ পরিবহনের একটি বাসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কীভাবে এই আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর