,



নৌ কর্মকর্তাকে মারধর: ইরফান সেলিমের জামিন স্থগিত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের মামলায় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিমকে হাইকোর্টের দেওয়া জামিন ৪ সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। আজ রবিবার (২৮ মার্চ) আপিল বিভাগের অবকাশকালীন চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন। গেলো ১৮ মার্চ হাইকোর্ট ইরফান সেলিমকে জামিন দেন।

এর আগে, কেনো ইরফান সেলিমকে জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে গত ২৭ জানুয়ারি রুল জারি করেছিলেন হাইকোর্ট। সেই রুলের শুনানি শেষে গত ১৮ মার্চ (বৃহস্পতিবার) মোহাম্মদ ইরফান সেলিমকে জামিন দেন হাইকোর্ট। ওইদিন সকালে হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ শুনানির পর এই আদেশ দেন।

গত ২৫ অক্টোবর রাতে হাজী সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুই থেকে তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর