,



নোয়াখালীর বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করেছে হরতাল সমর্থকরা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল নোয়াখালীতে বিচ্ছিন্ন ভাবে পালন করছে সংগঠনটির নেতা-কর্মীরা। হরতালের সমর্থনে রোববার ভোর থেকে জেলা শহরসহ বিভিন্ন এলাকায় পিকেটিং করে তারা। বেলা বাড়ার সাথে সাথে ছোট খাট কিছু যানবাহন চলাচল করলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত জেলা থেকে দূরপাল্লার যানবাহন বন্ধ রয়েছে। সকল ধরনের নাশকতা এড়াতে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে।

রোববার সকালে জেলা শহর মাইজদীতে হরতালের সমর্থনে একটি মিছিল বের করে হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা। ভোর থেকে জেলার চৌমুহনী বাজার, চৌমুহনী চৌরাস্তা, জমিদারহাট বাজারসহ ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন স্থানে সড়কে গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ ও যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে হরতালের সমর্থকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেগুলো অপসারন করে। এছাড়াও একাধিকস্থানে সড়কে টায়ারে আগুন দেয় হেফাজতের কর্মীরা। হরতালের সমর্থনে জেলার বিভিন্ন উপজেলা বিচ্ছিন্ন ভাবে পিকেটিং করেছে হরতাল সমর্থকরা। সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরে আওয়ামী লেিগর উদ্যোগে হরতালবিরোধী একটি মিছিল প্রধন সড়ক প্রদক্ষিন করে। তবে এ খবর লেখা পর্যন্ত জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, হরতালকে কেন্দ্র করে সকল ধরনের পরিস্থিতি মোকাবেলা করতে ভোর থেকে সর্তক অবস্থানে রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জেলার গুরুত্বপূর্ণ স্থান ও সড়কে পুলিশের টহল জোরদার করা হয়েছে। জনগনের জানমালের নিরাপত্তার জন্য প্রতিটি উপজেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর