রাউজানে ট্রাক চাপায় প্রাণ গেল ৪ জনের

বাঙালী কণ্ঠ ডেস্কঃ চট্টগ্রামের রাউজান উপজেলায় ট্রাক চাপায় ঘটনাস্থল সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ মার্চ) রাত সোয়া ২টার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের দমদমা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালী জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫) ও নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)।

মো. সালাউদ্দিন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘বাড়ির পাশে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি সড়কের উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা। অটোরিকশার ভিতর ২জন ও সড়কের উপর ২ জনের লাশ পড়ে। পাশেই বালুবাহী ট্রাক। পরে আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে জানাই।’

পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহরমুখী বালুবাহী ট্রাকের সঙে রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন। রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কার্য চালান।

বুধবার ভোর সাড়ে চারটার সময় নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, আমরা এখনও ঘটনাস্থলে আছি। উদ্ধার কার্য সম্পন্ন করেছি। লাশগুলো ময়নাতদন্তে জন্য প্রেরণ করা হবে। গাড়ি দুটো জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর