,



করোনায় আক্রান্ত অভিনেত্রী তুষ্টি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী শামীমা ইসলাম তুষ্টি। মঙ্গলবার (৩০ মার্চ) তার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে।

রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করে শামীমা ইসলাম তুষ্টি বলেন, ‘আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। আপাতত বাসায় কোয়ারেন্টাইনে রয়েছি। তেমন কোনো শারীরিক সমস‌্যা অনুভব করছি না, অনেকটা ভালো আছি। সবাই আমার জন‌্য দোয়া করবেন।’

শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করছিলেন তুষ্টি। হঠাৎ করোনায় আক্রান্ত হওয়ার কারণে তৈরি হয়েছে কিছু শিডিউল জটিলতা। নির্মাতাদের উদ্দেশ‌্যে এ অভিনেত্রী বলেন, ‘বুধবার (৩১ মার্চ) থেকে যাদের শুটিং ডেট দেওয়া ছিল, প্লিজ তারা ক্ষমা সুন্দর  দৃষ্টিতে দেখবেন। সুস্থ হয়ে ফিরে আসলে অবশ্যই শিডিউল মিলিয়ে দেব। আশা করছি, দ্রুত সুস্থ হওয়ার পর আপনাদের সঙ্গে দেখা হবে।’

অন‌্যদিকে শামীমা তুষ্টি তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট‌্যাটাস দিয়েছেন। তাতে করোনা সচেতনতা বৃদ্ধির আহ্বান জানিয়ে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি অসচেতন, অসচেতন শুটিং ব্যবস্থাপনা ও অনান্য সকল কিছুর জন্য আমাদের এখনি শক্ত হাতে নিয়ন্ত্রণ করা প্রয়োজন। কারণ সবাই সুস্থ থাকুক এটাই চাই।’ এ বিষয়ে দীর্ঘ একটি দিক নির্দেশনাও দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির এই সদস‌্য।

লোকনাট্য দলের পিপলস লিটল থিয়েটারের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি তুষ্টির। এই থিয়েটারে প্রথম অভিনয় করেন ‘সিন্ডারেলা’ নাটকে। টিভি নাটকের পাশাপাশি তুষ্টি নাম লিখিয়েছেন বড় পর্দায়। ‘নন্দিত নরকে’, ‘লাল সবুজ’, ‘স্বপ্ন ডানায়’ তুষ্টি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর