বিরোধী দলে থেকেও প্রেমিকাকে টিপস দিচ্ছেন বনি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ টলিউডের অভিনয়শিল্পী বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। এ খবর কারো অজানা নয়। এদিকে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের হাওয়া বইছে। গত মার্চের মাঝামাঝি সময়ে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দেন বনি সেনগুপ্ত। আর তার প্রেমিকা কৌশানী যোগ দেন তৃণমূলে।

রাজনীতিতে নাম লেখিয়ে কৃষ্ণনগর উত্তর আসন থেকে তৃণমূলের হয়ে নির্বাচনে লড়ছেন কৌশানী মুখার্জি। বনি সেনগুপ্ত প্রার্থী না হলেও বিজেপির হয়ে প্রচারে ব‌্যস্ত সময় পার করছেন। দুজনের দুটি মন এক থাকলেও রাজনীতি তাদেরকে ভাগ করে দিয়েছে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, তাহলে কী তারা পরস্পরকে সহযোগিতা করছেন না?

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে এ বিষয়ে কথা বলেছেন বনি সেনগুপ্ত। এ অভিনেতা বলেন—‘অবশ‌্যই পাশে থাকছি। সব মাধ্যমে কৌশানীর হয়ে কথা বলছি। বিরোধী দল হয়েও আমি কিন্তু কৌশানীকে টিপস দিই।’

দুজনের দুটি দল—এতে আপনাদের ব‌্যক্তিগত সম্পর্কে কোনো প্রভাব পড়ছে কিনা? জবাবে বনি সেনগুপ্ত বলেন, ‘যশ-নুসরাত যদি পারেন আমরা নয় কেন? আমি বলে দিয়েছি, রাজনীতি রাজনীতির জায়গায়। ঘরের ভেতরে তার কোনো স্থান নেই। আগে আমরা সবাই যেভাবে থাকতাম, সেভাবেই থাকব। তাতে কৌশানীরও সম্মতি রয়েছে।’

২০১৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন কৌশানী। অভিষেক চলচ্চিত্রে বনি সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধেন এই নায়িকা। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘তোমাকে চাই’ ও ‘জিও পাগলা’ সিনেমাতেও বনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন কৌশানী।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর