,



মুন্সীগঞ্জে ত্রিপল মার্ডার আসামির বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড

বাঙালী কণ্ঠ ডেস্কঃ আলোচিত ত্রিপল মার্ডারের অন্যতম আসামিদের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ভস্মীভূত হয়েছে একটি বসতঘর। যার ক্ষতির পরিমাণ প্রায় ৪ লাখ টাকা।সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৩টার দিকে মৃত ইসমাইল প্রধানের ৩ ছেলে ত্রিপল মার্ডারের অন্যতম প্রধান আসামি শামিম, শাকিব ও শিহাব প্রধানদের বসতঘরে আগুনের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

আগুনের লেলিহান শিখা মুহুর্তেই ছড়িয়ে পড়ে পুরো বসতঘরটিতে। এতে মুহুর্তেই বসতঘর ভস্মীভূত হয়ে যায়। স্থানীয়রা চেষ্টা করেও আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

পরে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা একঘণ্টা চেষ্টা চালিয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে আগুণ নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরটি। তবে পুড়ে যাওয়া ঘরটিতে কেউ না থাকায় হতাহত হয়নি বলেও জানায় স্থানীয়রা।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে জানিয়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা নির্মল সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে রয়েছে। তবে আগুনে কেউ হতাহত হয়নি বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর