,



ময়মনসিংহ থেকে পদায়ন হয়ে রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার হলেন শাহজাহান মিয়া

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ময়মনসিংহ জেলা পুলিশের স্বণামধন্য পুলিশ অফিসার মোহাম্মদ শাহজাহান মিয়াকে (বিপি-৭৬০৮১২১৫৬৮) পদায়ন করে রাজশাহী রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে। আজ ১৬ মে (রোববার) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের স্মারক নং-৪৪.০০.০০০০.০৯৪.১৯.০৩৬.২০.৩৮০ মূলে তাকে পদায়ন করা হয়। এর আগে ২ মে রোববার রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাকে পদোন্নতির প্রজ্ঞাপন হয়।

মোহাম্মদ শাহজাহান মিয়া ময়মনসিংহ লাইভকে পদায়নের বিষয়টি নিশ্চিত করে জানান, আমি ময়মনসিংহবাসীর প্রতি কৃতজ্ঞ। দীর্ঘদিন তাদের পাশে ছিলাম। রাজশাহী রেঞ্জে বদলী হয়েও আমি ময়মনসিংহকে ভুলতে পারবনা। ময়মনসিংহ থেকেই চাকুরি জীবনের কাঙ্খিত লক্ষ্যে পৌছতে পেরেছি। ময়মনসিংহের প্রতি সবসময়ই আলাদা একটা টান থাকবে। আমি যাতে মানুষের সেবায় ও মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেতে পারি সেজন্য ময়মনসিংহবাসীসহ দেশবাসীর কাছে দোয়া চাই।

উল্লেখ্য, মোহাম্মদ শাহজাহান মিয়া ময়মনসিংহে যোগদানের পর থেকেই জেলার সার্বিক আইনশৃঙ্খলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তিনি বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, শিক্ষাপ্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতামূলক সভা, কমিউনিটি পুলিশিং, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে বেগবান ও শক্তিশালী করার পাশাপাশি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে ভূমিকা পালন করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর