,



উর্বশীর কাদা মাখা উন্মুক্ত শরীরের ছবি ভাইরাল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বলিউড ডিভা উর্বশী রাউটেলা। এই মডেল-অভিনেত্রীর কাদা মাখা উন্মুক্ত শরীরের ছবি ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় উর্বশী। প্রায়ই তার বিভিন্ন ছবি ভক্তদের জন্য শেয়ার করেন। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, পুরো শরীরে কাদা মেখে বসে আছেন স্বল্প বসনা উর্বশী।

 কিন্তু হঠাৎ কেন শরীরে কাদা মাখলেন তিনি? ভক্তদের মনের এই কৌতূহল ক্যাপশনেই খোলাসা করেছেন ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

মূলত, ‘মাড বাথ’ নিতেই এমনটা করেছেন উর্বশী। রানি ক্লিওপেট্রাও নাকি এটি করতেন। তবে উর্বশীর শরীরে কিন্তু সাধারণ কোনো কাদা ছিল না। সৌন্দর্য বাড়াতে ব্যালেরিক সৈকতের লাল কাদামাটি ব্যবহার করেছেন তিনি। রোমের ভালোবাসার দেবী আয়না হিসেবে এই মাটি ব্যবহার করতেন। শুধু তাই নয়, এই মাটিতে প্রচুর খনিজ উপাদানও রয়েছে। এর প্রলেপ লাগালে শরীরের ব্যথা কমে যায়, রক্ত সঞ্চালন ভালো হয়। ত্বকের সৌন্দর্য বাড়ে ও নরম হয় বলে দাবি করেছেন উর্বশী

এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর। মডেলিং হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। ‘সিং সাব দ্য গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।

উর্বশীর পরবর্তী সিনেমা ‘ব্ল্যাক রোজ’। ‘ইন্সপেক্টর অবিনাশ’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণদীপ হুদা। পাশাপাশি বিগ বাজেটের একটি তামিল সিনেমায় অভিনয় করছেন উর্বশী।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর