,



আবু ত্ব-হার সন্ধান পেতে আইজিপির কাছে স্ত্রীর আবেদন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে গত বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী ও মা রংপুর ও ঢাকায় এ বিষয়ে পুলিশকে লিখিত অভিযোগ করেন। সর্বশেষ মঙ্গলবার নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য আইজিপি ড. বেনজীর আহমেদের কাছে আবেদন করেছেন তার স্ত্রী মিসেস সাবিকুন্নাহার।

ওই আবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার রংপুর থেকে ঢাকায় ফেরার পথে গাবতলী থেকে আবু ত্ব-হা ও তার সঙ্গীরা নিখোঁজ হন। আবু ত্ব-হা’র সঙ্গে সর্বশেষ যোগাযোগ হয় গাবতলী থেকে রাত ২টা ৩৬ মিনিটে। এরপর থেকে তাদের সবার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত তাদের অবস্থান সম্পর্কে কোনো তথ্য জানতে পারেননি। দারুস সালাম ও পল্লবী থানায় গিয়ে কোন সহযোগিতা পাইনি। আমরা আপনার সাক্ষাৎ পেতে চাই। আবু ত্ব-হা, তার দুই সঙ্গী এবং গাড়ি চালকের জীবন রক্ষার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার কথা উল্লেখ্য করা হয় ওই আবেদনে।

এ বিষয়ে সাবিকুন্নাহার জানান, আমার স্বামী নিখোঁজ হওয়ার পর রংপুর থানায় শাশুড়ি দুটি জিডি করেন। গত সোমবার (১৪ জুন) পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করি। কিন্তু আজ ৬ দিন হয়ে গেলো আমার স্বামীর কোনো খোঁজ নেই। সে যদি কোনো অন্যায় করে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু তার খোঁজ কেন আমরা পাব না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর