,



ময়মনসিংহ জেলা আ.লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ, গৌরীপুর ও মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের বিদ্যমান সাংগঠনিক অবস্থা পর্যালোচনা এবং করণীয় সম্পর্কিত এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এর আগের দিন বুধবার একই স্থানে ভালুকা, ত্রিশাল ও নান্দাইল উপজেলা সঙ্গে সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং দলীয় সংসদ সদস্য উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়-সভায় সর্বসম্মতিক্রমে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে উল্লেখিত ৬টি উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করে উপজেলা সম্মেলনের সার্বিক প্রস্তুতি গ্রহণের সিদ্ধান্ত হয়।

সেলক্ষ্যে সব সাংগঠনিক সমস্যা দ্রুত সময়ের মধ্যে নিরসনের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হয়।

সভায় উপস্থিত ময়মনসিংহ জেলা এবং উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ময়মনসিংহ জেলা ও উপজেলা আওয়ামী লীগসমূহকে সুসংগঠিত, ঐক্যবদ্ধ ও শক্তিশালী সাংগঠনিক শাখায় পরিণত করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকল সাংগঠনিক সিদ্ধান্ত ও নির্দেশানসূমহ ঐক্যবদ্ধভাবে বাস্তবায়নের প্রতিশ্রুতি প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মণি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আড়েং, সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. আব্দুছ ছাত্তার, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ এমপি, ভালুকা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. মো. শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রেজা আলী, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আনোয়ারুল আবেদীন খান এমপি, মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগ সভাপতি কে এম খালিদ বাবু এমপি, মো. হাফেজ রুহুল আমীন মাদানী এমপি, মনিরা সুলতানা মনি এমপি, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবুল কালাম, মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর