,



১ সপ্তাহের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবি ডা. জাফরুল্লাহ’র

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভার্চুয়াল রাজনীতি করে জনগণের দুঃখ দুর্দশা লাঘব করা যাবে না উল্লেখ করে ডা. জাফরুল্লাহ আগামী ৭ দিনের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানান। তিনি বলেন, সরকার আমাদের কথা না শুনলে আমরা ছাত্র-শিক্ষক, অভিভাবক, নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পদযাত্রা করে যাবো।

শনিবার (১৯ জুন) সকালে জাতীয় প্রেসক্লাবে শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ‘ছাত্র-শিক্ষক-অভিভাবক ফোরাম’ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে ডা. জাফরুল্লাহ এসব কথা বলেন।

সংগঠনের আহ্বায়ক অধ্যক্ষ মো: সেলিম ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ.ন.ম এহসানুল হক মিলন, ডাকসুর সাবেক এজিএস নাজিমুদ্দিন আলম ও ভিপি নূরুল হক নূরু প্রমুখ।

এসময় বদিউল আলম মজুমদার বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দেওয়া হচ্ছে। মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার ছাত্রদের ভয়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন। তিনি সকল শ্রেণিপেশার মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি রাজনৈতিক দলগুলোকেও সরকার পতনের যুগপৎ আন্দোলনের আহ্বান জানান।

সভাপতির বক্তব্য অধ্যক্ষ মো: সেলিম ভূঁইয়া বলেন, ৩০ জুনের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া না হলে আমরাই প্রতিষ্ঠান খুলে দিতে বাধ্য হব। তিনি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষকদের মানবেতর জীবনযাপন এর কথা তুলে ধরেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর