,



প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর ও সংস্থার সাথে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

বাঙালী কণ্ঠ ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং এর আওতাধীন দপ্তর ও সংস্থাসমূহের সাথে আজ মন্ত্রণালয়ে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এসময় উপস্থিত ছিলেন।

দপ্তর ও সংস্থাসমূহ হলো প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো, জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি, বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন পরিবীক্ষণ ইউনিট এবং শিশু কল্যাণ ট্রাস্ট।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো. হাসিবুল আলম, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহাম্মদ মনসুরুল আলম, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর মহাপরিচালক তপন কুমার ঘোষ, জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক মো. শাহ আলম, বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন পরিবীক্ষণ ইউনিটের মহাপরিচালক মো. শহীদুল হক ভূঞা এবং শিশু কল্যাণ ট্রাস্টের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) সোহেল আহমেদ নিজ নিজ দপ্তরের পক্ষে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)-তে স্বাক্ষর করেন।

 অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মন্ত্রণালয়ের প্রোগ্রামার প্রকৌশলী মুঃ শহীদুল ইসলাম-কে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি দক্ষতার সঙ্গে বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন। এছাড়া তিনি মন্ত্রণালয়ের সহকারী সচিব এস এম তারিকুল ইসলাম এবং  ডাটা এন্ট্রি অপারেটর মো. হাসিব মোল্লাকে  শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ ও সনদ প্রদান করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর