,



বাজারে এলো রিয়েলমির সি২৫এস ও ইয়ার বাডস কিউ২

বাঙালী কণ্ঠ ডেস্কঃ অন্যদিকে, রোববার (২৭ জুন) দারাজে রিয়েলমি কোয়ালিটি ডে সেল হতে যাচ্ছে, যেখানে রিয়েলমি সি২৫এস ৪/৬৪ জিবি পাওয়া যাবে মাত্র ১৩ হাজার ৫৯০ টাকায়। কেনার জন্য ক্লিক করুন

রিয়েলমি সি২৫এস-এর সঙ্গে বাজারে এসেছে অসাধারণ সাউন্ড কোয়ালিটির রিয়েলমি বাডস কিউ২। এই ইয়ার বাডসটি পাওয়া যাবে মাত্র এক হাজার ৯৯৯ টাকায়। বিস্তারিত জানতে ভিজিট করুন।

রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে গেমিংয়ে আগ্রহী তরুণদের জন্য। অনবদ্য গেমিং অভিজ্ঞতার জন্য এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী জি৮৫ গেমিং প্রসেসর। এই স্মার্টফোনে ব্যবহারকারীরা বর্তমান সময়ের যেকোনো জনপ্রিয় ও হেভি গেম খেলতে পারবেন কোনো ধরনের সমস্যা ছাড়াই।

এই স্মার্টফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং এফ/১.৮ লার্জ অ্যাপার্চার। সেলফি লাভারদের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যা দিয়ে খুব সহজেই ক্রিস্টাল-ক্লিয়ার ছবি তোলা সম্ভব। ৬.৫ ইঞ্চির (১৬.৫ সেমি) বিশাল স্ক্রিন এবং ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জারসহ ৬০০০এমএএইচ ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি নিশ্চিত করবে দুর্দান্ত ব্যাক-আপ। ফলে ব্যবহারকারীরা ব্যাটারির চার্জ শেষ হয়ে যাওয়ার ভয় ছাড়াই নিশ্চিন্তে এই মোবাইল ব্যবহার করতে পারবেন। তাছাড়া এই স্মার্টফোন স্ট্যান্ডবাই মোডে ৫১ দিন পর্যন্ত চলবে।

রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটি বিশ্বের নামকরা প্রতিষ্ঠান টিইউভি রাইনল্যান্ড দ্বারা নির্ধারিত কোয়ালিটি টেস্টিংয়ের সকল পরীক্ষা পাস করেছে। তাই এই স্মার্টফোনটির বিল্ড কোয়ালিটি দুর্দান্ত। ৪৫০টি কার্ভ দিয়ে খোঁদাই করে নকশা করা স্মার্টফোনের ব্যাক কভারটি দেখতে অসাধারণ ও মনোমুগ্ধকর। তাই চমৎকার ডিজাইনের এই স্মার্টফোনটি হতে পারে তরুণদের আধুনিক জীবনের মানানসই একটি অনুষঙ্গ।

একই সঙ্গে রিয়েলমি বাজারে এনেছে রিয়েলমি বাডস কিউ২। পেবল-শেপ ও কেলাইডোস্কপিক ডিজাইনের রিয়েলমি বাডস কিউ২-এর বাইরের শেল ডায়মন্ড কাট প্যাটার্নে বানানো। এ কারণেই রিয়েলমি বাডস কিউ২ আলোতে রাখলে দারুণ আভা ছড়ায়। এর নজরকাড়া ডিজাইনের জন্য অর্জন করেছে আন্তর্জাতিক আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড। এই ইয়ার বাডস ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ২০ ঘণ্টা প্লেব্যাক সুবিধা। এর ৮৮ এমএস সুপার লো ল্যাটেন্সি গেমিং ভক্তদের দেবে অসাধারণ অভিজ্ঞতা। মাত্র দশ মিনিটের চার্জে ব্যবহারকারীরা পাবেন ১২০ মিনিট প্লেব্যাক টাইম।

দারুণ দুইটি প্রোডাক্ট লঞ্চের পাশাপাশি রিয়েলমি তাদের ৫জি+এআইওটি কর্মপরিকল্পনা তুলে ধরেছে। আগামী তিন বছরের মধ্যে রিয়েলমি ১০ কোটি তরুণদের জন্য ৫জি মোবাইল বাজারে আনার কথা জানিয়েছে। রিয়েলমি এখন পর্যন্ত মোট ২১টি মার্কেটে ১৪টি ৫জি স্মার্টফোন উন্মোচন করেছে। রিয়েলমি বিশ্বব্যাপী সাতটি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টার নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে এবং ২০২১ সালে ৫জি সম্পর্কিত গবেষণা ও পণ্য উৎপাদনে ৩০ কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে।

রিয়েলমি ৫জি পপুলারাইজার হিসেবে সবার জন্য নিয়ে আসছে ৫জি এবং রিয়েলমি ৫জি স্মার্টফোন হবে সবার জন্য। সাম্প্রতিক লঞ্চিং ইভেন্টে রিয়েলমি খুবই শিগগিরই স্থানীয় বাজারে ৫জি স্মার্টফোন নিয়ে আসার ঘোষণা দিয়েছে।

 

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর