,



লকডাউনে শাকিবের শুটিংয়ে বাগড়া

বাঙালী কণ্ঠ ডেস্কঃ শাকিব খানের নতুন সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। সিনেমার শুটিং প্রায় ৭০ ভাগ শেষ হলেও বাকি কাজ লকডাউনের কারণে শেষ করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন পরিচালক তপু খান।

যদিও শুটিংয়ের সব প্রস্তুতি নিয়ে রেখেছে প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় কঠোর লকডাউনের ঘোষণা আসায় সিনেমার বাকি অংশের শুটিং অনিশ্চিত হয়ে পড়েছে।

এ প্রসঙ্গে তপু খান রাইজিংবিডিকে বলেন, ‘সর্বশেষ এফডিসিতে শুটিং করেছি। শাকিব ভাই নিজেই চাচ্ছিলেন দ্রুত কাজ শেষ করতে। কিন্তু চলমান পরিস্থিতিতে কাজ করা কতটুকু সম্ভব হবে বুঝতে পারছি না। যদিও শুটিং বন্ধের কোনো নির্দেশনা আমরা এখনও পাইনি।’

কোরবানির ঈদে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে জানিয়ে তপু খান বলেন, ‘সিনেমা হল যদি বন্ধ থাকে তাহলে সেটি আর সম্ভব হবে না। তারপরও আমরা কাজটি শেষ করে রাখতে চাচ্ছি।’

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী৷ গত ২৫ মে রাজধানীর উত্তরায় সিনেমার শুটিং শুরু হয়। চলতি মাসের ১২ তারিখ থেকে বিএফডিসিতে সেট ফেলে টানা ১০ দিন শুটিং হয়েছে। এর আগে করোনার দ্বিতীয় ঢেউ-এর কারণে মাঝখানে শুটিং বন্ধ ছিল। এবার তৃতীয় ঢেউ-এর কারণে পুনরায় সিনেমার বাকি অংশের শুটিং অনিশ্চিত হয়ে পড়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর