,



কোয়ার্টার ফাইনালের আগেই দেশে ফিরবে আর্জেন্টিনা!

বাঙালী কণ্ঠ ডেস্কঃ জমে ক্ষীর কোপা আমেরিকা। দুই চিরপ্রতিদ্বন্দ্বী যার যার গ্রুপে সেরা অবস্থানে। তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে বি-গ্রুপে শীর্ষ স্থানে আর্জেন্টিনা।

মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় কুইয়াবার অ্যারেনা পানতানালেতে গ্রুপের শেষ ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে লিওনেল মেসির দল।

এ ম্যাচটির ফল শীর্ষস্থান হারানোয় কোনো প্রভাব ফেলবে না। তবু পয়েন্ট ভাগাভাগিতে রাজি নয় আলবিসেলেস্তেদের কোচ লিওনেল স্কলানি।

পূর্ণশক্তি নিয়েই বলিভিয়ার বিপক্ষে মাঠে নামানোর পরিকল্পনা তার।

তবে জানা গেছে, বলিভিয়ার বিপক্ষে ম্যাচটি খেলেই দেশের পথে রওনা দেবে আর্জেন্টিনা দল।

আর্জেন্টাইন গণমাধ্যম এমনটিই জানিয়েছে। যদিও এর পেছনে কোনো কারণ প্রকাশ করা হয়নি এখনও।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াসি স্পোর্টস জানিয়েছে, কোয়ার্টার ফাইনালের আগ পর্যন্ত বৃহত্তর বুয়েনস আইরেস অঞ্চল অধিভুক্ত শহর এজেইজায় থেকে অনুশীলন করবেন মেসিরা। তার পর আবারও ফিরবেন ব্রাজিলে।

করোনার কোপে নাজেহাল ব্রাজিলের বর্তমান পরিস্থিতির কারণেই এমন সিদ্ধান্ত বলে ধারণা করা হচ্ছে। অনুশীলনে দলের কেউ যেন করোনায় আক্রান্ত না হন সেই নিশ্চয়তা করতে চাইছেন স্কলানি। দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন দেখভাল করছে সেখানে গড়া এই অনুশীলন ক্যাম্পের। যেখানে করোনা সংক্রমণের ঝুঁকি ব্রাজিলের তুলনায় নেই বললেই চলে।

সম্ভাব্য সূচি অনুযায়ী ৪ জুলাই কোয়ার্টার ফাইনাল খেলতে মাঠে নামতে হতে পারে আর্জেন্টিনার। তাই মাঝের দিনগুলোতে অনুশীলনের জন্য দেশে ফিরবে তারা।

 

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর