,



কাজলের সর্বোচ্চ পারিশ্রমিক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। হিন্দি ভাষার সিনেমাতেও নিয়মিত দেখা যায় তাকে। তার পরবর্তী সিনেমার জন্য ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন কাজল। এরপর থেকে কানাঘুষা চলছিল— অভিনয় থেকে বিদায় নিতে চাইছেন এই অভিনেত্রী। এরই মধ্যে ‘উমা’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি। এই সিনেমার জন্য ২ কোটি রুপি নিচ্ছেন কাজল, যা তার অভিনয় ক্যারিয়ারে সর্বোচ্চ।

হিন্দি ভাষার ‘উমা’ সিনেমাটি নারী কেন্দ্রিক। এতে কাজলকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করবেন তথাগত সিংহা। চলতি বছরের শেষে এর শুটিং শুরুর কথা রয়েছে। পুরো সিনেমার দৃশ্যধারণ কলকাতায় হবে।

সিনেমা প্রসঙ্গে কাজল বলেন, ‘এটি ম্যারি পপিন ঘরানার সিনেমা, যেখানে কল্পনার সঙ্গে বাস্তবতার মিল দেখা যাবে। আমি উমা চরিত্রে অভিনয় করছি এবং প্রস্তুতি নিচ্ছি। পরিচালক কী চাইছেন তা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তার ভিশনটাই তুলে ধরার চেষ্টা করছি।’

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। এটি ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’। পাশাপাশি একটি হরর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর