,



পরীমনিকে আদালতে হাজির করা হবে আজ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করার কথা রয়েছে।

মামলার তদন্ত সংস্থা সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার তার রিমান্ড শেষ হয়েছে। আজ শুক্রবার তাকে আদালতে নেয়ার প্রস্তুতি চলছে।

এদিকে পরীমনির নতুন করে রিমান্ড চাওয়া হবে কি-না, এমন প্রশ্নের উত্তরে আজাদ রহমান বলেন, নতুন করে রিমান্ড চাওয়ার সম্ভাবনা কম।

গত ১০ আগস্ট দুপুরে চারদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত ৫ আগস্ট পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাতদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় পরের দিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‌্যাব বাদী হয়ে একটি মামলা করে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর