,



ধর্ষণের অভিযোগে গ্রেফতার কে-পপ তারকা ক্রিস উ

জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড এক্সোর সাবেক সদস্য ক্রিসকে ধর্ষণের দায়ে গ্রেফতার করেছে বেইজিং পুলিশ। সাউথ চায়না মর্নিং পোস্টের খবর অনুসারে আজ মঙ্গলবার বেইজিংয়ে আইনজীবীরা এ তথ্য নিশ্চিত করেছেন।

চীন ও কানাডার এই নাগরিকের বিরুদ্ধে ১৯ বছর বয়সী এক তরুণী ধর্ষণের অভিযোগ করলে তাকে গ্রেফতার করা হয়।

তরুণীর অভিযোগ ছিল, মাত্র ১৭ বছর বয়সেই তাকে ধর্ষণ কারেছিলো উ। তবে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেনি ওই তরুণী। তার অভিযোগ প্রথমে সোশ্যাল মিডিয়ায় এবং পরে একটি সাক্ষাৎকারে প্রকাশ করেন তিনি।

এ অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন উ। সোশ্যাল মিডিয়ায় তিনি ওই তরুণীর সঙ্গে দেখা হওয়ার কথা স্বীকার করলেও তাকে কোনোভাবেই নির্যাতন করেননি বলে দাবি তার। তবে কাজ হয়নি তাতে। ইতোমধ্যেই লুই ভিটন, বুলগারি, লরিয়ান মেন এবং পোর্শের মতো নামিদামি ব্র্যান্ড তার সঙ্গে সকল চুক্তি বাতিল করেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হবে বলে জানিয়েছে চীনের পুলিশ বিভাগ।

ক্রিশ উ প্রথম জনপ্রিয়তার শীর্ষে ওঠেন বিশ্বজুড়ে খ্যাত কে-পপ এক্সোর সদস্য হিসেবে। তবে ২০১৪ সালে এক্সো ছেড়ে আলাদাভাবে নিজের সফল ক্যারিয়ার শুরু করেন তিনি। একাধারে গায়ক, অভিনেতা এবং মডেল হিসেবে নিজের আলাদা স্থান তৈরি করে নিয়েছেন উ। তবে এবারে এই অভিযোগের কারণে বড় দাগ লাগলো তার ক্যারিয়ারে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর