,



মালদ্বীপে প্রথম ম্যাচেই দারুণ জয় পেল বসুন্ধরা কিংস

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মালদ্বীপে এএফসি কাপে নিজেদের প্রথম ম্যাচেই দারুণ জয় পেয়েছে বসুন্ধরা কিংস। স্বাগতিক ক্লাব মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুসোনের শিষ্যরা।

মাজিয়া অধিনায়ক মোহামেদ ইরুফানের আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়ার পর দারুণ এক গোল উপহার দেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দি সিলভা রবিনিয়ো।

বুধবার (১৮ আগস্ট) মালদ্বীপের রাজধানী মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে এএফসি কাপের ‘ডি’ গ্রুপের এ ম্যাচ জিতে শুভসূচনা করল কিংস।

ম্যাচের ২৫তম মিনিটে এগিয়ে যায় কিংস। নিজেদের অর্ধ থেকে শাফিইয়ের লম্বা ক্রস নিয়ন্ত্রণে নেওয়ার জন্য ছুটেছিলেন রাউল অস্কার বেসেরা। এই চিলিয়ান ফরোয়ার্ড বলের নাগাল পাওয়ার আগে মাজিয়ার মোহামেদ ইরুফান বিপদমুক্ত করতে শট নেন; কিন্তু বল গোলরক্ষকের ওপর দিয়ে জড়িয়ে যায় জালে।

৩৮তম মিনিটের গোলে ম্যাচে চালকের আসনে বসে কিংস। মাজিয়া অধিনায়ক ইরুফানের কাছ থেকে বল কেড়ে নিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনিয়ো।

খেলার ৫০তম মিনিটে ব্যবধান আরো বাড়িয়ে নিতে পারত কিংস। কিন্তু বাঁ দিক থেকে রবিনিয়োর ক্রসে গতি ছিল বেশি। বেসেরা ছুটে গেলেও নাগাল পাননি বলের।

এদিকে ৭৫তম মিনিটে বেসেরার লং বল ধরে ফের্নান্দেসের নেওয়া জোরালো শট ফিস্ট করে ফেরান মাজিয়া গোলরক্ষক। এরপর বেসেরার শট এক ডিফেন্ডারের গায়ে লেগে যায় পোস্টের বাইরে।

মাজিয়ার বিদেশি ফরোয়ার্ড বারংবার চেষ্টা করেও কিংসের রক্ষণ ভাঙতে পারেননি। আর শেষ পর্যন্ত নিজেদের রক্ষণভাগ ঠিক রেখে দারুণ খেলেছে বসুন্ধরা কিংস। যার ফলে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামী শনিবার ভারতের বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে কিংস।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর