,



হঠাৎ বার্সেলোনায় লিওনেল মেসি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দুই সপ্তাহও হয়নি বার্সেলোনা ছেড়ে প্যারিসে এসেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এরইমধ্যে প্রিয় শহরের শূন্যতা অনুভব করছেন মেসি।

তাই সুযোগ পেয়েই ফিরে গেলেন বার্সেলোনায়। পিএসজির হয়ে এখনও অভিষেক ঘটেনি মেসি। হোটেলে অবকাশ যাপন আর দর্শক হয়ে পিএজির খেলা দেখা ছাড়া কিছুই করার নেই তার আপাতত।

শুক্রবার রাতে ব্রেস্তের বিপক্ষে মেসিকে স্কোয়াডে রাখেননি কোচ পচেত্তিনো। যে কারণে পিএসজির হয়ে মেসির মাঠে নামাটা আরো এক সপ্তাহ পিছিয়ে গেছে। আর ওই এক সপ্তাহকেই কাজে লাগালেন মেসি। দেরি না করে চলে এসেছেন বার্সেলোনায়।

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর প্রকাশ করা এক ছবিতে দেখা যায়, কাতালুনিয়ায় কাস্তেইদেফেলসে পা রেখেছেন তিনি। সঙ্গে রয়েছে তার বড় ছেলেটি। মেসি নিজের বাড়িতেই উঠেছেন বলে ধারণা সংবাদমাধ্যমে। কাস্তেইদেফেলসে বাড়ি রয়েছে মেসির।

গুঞ্জন আছে, মেসির এই বার্সেলোনা সফরে নেইমারও যোগ দিয়েছেন।  দুজন মিলে বন্ধু উরুগুয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজের সঙ্গে দেখা করেছেন।  এক সময় তিনজনই খেলতেন বার্সেলোনায়।

২০১৪ সালে লিভারপুল থেকে  বার্সায় যোগ দিয়েছিলেন সুয়ারেজ। এরপর থেকে তিনজন কাঁধে কাঁধ মিলিয়ে বার্সার আক্রমণভাগের দায়িত্বটা পালন করেছেন।  তিনজন মিলে জিতেছেন একটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটো লা লিগা আর তিনটি কোপা দেল রে শিরোপা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর