,



অলিকের সিনেমায় শাকিব, নায়িকা পূজা চেরি!

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সিনেমায় যখন অশ্লীলতা ঝেঁকে বসেছিলো সে সময়ে সিনেমাতে নতুন ধারা তৈরি করেছিলেন নির্মাতা এস এ হক অলিক। তার প্রথম সিনেমা ‘হৃদয়ের কথা’ এখনও রয়েছে দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে। তারপর নির্মাণ করেন ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সিনেমা, সেটিও ছিলো সফল।

সেই ধারাবাহিকতায় এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন নতুন সিনেমা, নাম ‘গলুই’। সরকারি অনুদানের এই ছবিতে অভিনয় করবেন চিত্রনায়ক শাকিব খান। ছবিতে অভিনয়ের জন্য এই নায়ক তার পারিশ্রমিকের অর্ধেক নেবেন বলেই শোনা যাচ্ছে। শুধু তাই নয়, গুঞ্জন উঠেছে ‘গলুই’ তে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা পূজা চেরি।

তবে বিষয়টি নিয়ে ছবির পরিচালক এখনও কিছুই খোলাসা করেননি। গত শুক্রবার ছিল পূজা চেরির জন্মদিন। জন্মদিনে পরিচালক অলিক ‘গলুই’ লেখা একটি কেক নিয়ে পূজার বাসায় হাজির হয়েছিলেন। সেখানে কেক কাটার পাশাপাশি পূজাকেই চূড়ান্ত করা হয়।

এ প্রসঙ্গে পূজা কোনো কথা বলতে রাজি হননি। তবে পরিচালক অলিক বলেন, ‘সময় হলেই ছবির সবকিছু জানাতে পারব।’

জানা গেছে, সম্প্রতি ছবির লোকেশন দেখতে জামাল্পুরে গিয়েছেন নির্মাতা। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের মাঝামাঝিতে জামালপুরসহ বিভিন্ন লোকেশনে ছবির শুটিং শুরু হবে।

‘গলুই’ ছাড়াও অলিকের হাতে রয়েছে আরও একটি সরকারি অনুদানের সিনেমা ‘যোদ্ধা’। দুটি ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে ‘গলুই’ সিনেমার শুটিং শুরু করব। ডিসেম্বরে ‘যোদ্ধা’ সিনেমার শুটিং করার পরিকল্পনা রয়েছে।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর