,



মিমির বিয়ের একদিন আগেই বিয়ে করবেন তনুশ্রী!

বাঙালী কণ্ঠ ডেস্কঃ টলিউডে কি বাজতে চলেছে বিয়ের সানাই! সম্প্রতি টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই শুরু হয়েছে গুঞ্জন। কপালে সাজানো চন্দন। তার মাঝে লাল টুকটুকে টিপ। সিঁথি ভরতি সিঁদুর। শরীরে জড়িয়ে রয়েছে ঘিয়ে রঙা শাড়ি। গয়না ভরতি হাত দু’টিও লাল রঙে রাঙানো। একেবারে কনের সাজে ছবি পোস্ট করেছেন তনুশ্রী। তাতেই প্রশ্ন উঠেছে, বিয়ে করছেন নাকি তারকা?

তনুশ্রীর বিয়ের প্রসঙ্গ তুলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। তনুশ্রীর ছবির কমেন্ট বক্সে তিনিই লিখেছেন, “বিয়েটা কবে?”। মিমির প্রশ্নের উত্তরে তনুশ্রী আবার হাসিতে ফেটে পড়ার ইমোজি ব্যবহার করে লিখেছেন, “তোর বিয়ের একদিন আগেই।”

যদিও বিয়ে নিয়ে দুই নায়িকার কেউই এখনও কোনও খবর দেননি। এক ব্যবসায়ীর সঙ্গে তনুশ্রীর দীর্ঘ সম্পর্কের কথা টলিউডের অনেকেই জানেন। সহকর্মীদের সঙ্গে ঘরোয়া পার্টিতে তনুশ্রীর সঙ্গে সেই ব্যবসায়ী নাকি হাজিরও থাকেন। যদিও তনুশ্রী প্রকাশ্যে কোনও প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেননি।

এদিকে তনুশ্রী অবশ্য সেই সব গুঞ্জন উড়িয়ে জানিয়ে দিয়েছেন যে বিয়ে করেননি তিনি। এটি একটি ফটোশ্যুটের ছবি। ছবিতে দেখে মনে হচ্ছে, কোনও গয়না প্রস্তুতকারক সংস্থার জন্য বধূবেশে এই ফটোশুট করেছেন তনুশ্রী। ছবিটি তুলেছেন প্রিয়ম বক্সী। অভিনেত্রীর স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন রুদ্র সাহা। মেকআপ ও হেয়ারের দায়িত্ব সামলেছেন বাবুসোনা সাহা ও কুণাল।

তবে কনের বেশ তার নতুন এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কেউ কেউ আবার জানিয়েছেন, বিয়ের এই খবর সত্যি হলে তারা খুশিই হতেন।

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে প্রথম সক্রিয় রাজনীতির ময়দানে পা দেন তনুশ্রী। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। ভোট মিটে যাওয়ার পর আর তেমন রাজনৈতিক কর্মসূচীতে তাকে যোগ দিতে দেখা যায়নি। এরপর জুলাই মাসের ৮ তারিখ তার রাজনীতি ছাড়ার খবর প্রকাশ্যে আসে। যেকোনও রকম রাজনীতির রং থেকে বাইরে থেকে অভিনয়ে মনোনিবেশ করতে চান বলেই জানান টলিপাড়ার অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর