,



নতুন সিনেমায় সাইমন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সরকারি অনুদানে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘জলরঙ’ । এটি পরিচালনা করবেন অপূর্ব রানা। আর এই ছবিতে নায়ক হিসেবে চূড়ান্ত করা হয়েছে চিত্রনায়ক সাইমন সাদিককে। এমনটি জানিয়েছেন ছবিটির পরিচালক অপূর্ব রানা।

তিনি বলেন, ছবিটির নায়ক হিসেবে সাইমনের নামেই অনুদানের জন্য জমা দেওয়া ছিলো। তাই ছবিটিতে সেই থাকছেন। তবে সাইমনের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত করা হয়নি। শিগগিরই সেটাও চূড়ান্ত করা হবে।

এদিকে সম্প্রতি করোনাভাইস থেকে মুক্ত হয়েছেন সাইমন সাদিক। সেরে উঠার পর শারীরিক কিছু সমস্যার কারণে বাসা থেকে বের হচ্ছেন না তিনি। তবে ‘জলরঙ’ নিয়ে পরিচালক অপূর্ব রানার সঙ্গে নিয়মিতই ফোনে কথা হয় বলে জানান তিনি।

সাইমন সাদিক বলেন, অপূর্ব রানা ভাইয়ের সঙ্গে অনেক মধুর সম্পর্ক আমার। তার সিনেমাটিতে মৌখিকভাবে চূড়ান্ত আমি। অবশ্য রানা ভাইয়ের ছবিতে মৌখিক চূড়ান্ত মানেই যথেষ্ট আমার কাছে। দুএকদিনের মধ্যে বাসা থেকে বের হয়ে আনুষ্ঠানিক চুক্তি করবো।

শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে কিশোরগঞ্জের অস্টগ্রামে। এরপর কুয়াকাটা ও সেন্টমার্টিনের জেলে পল্লীতেও হবে বেশিরভাগ অংশের শুটিং। ছবিতে সাইমন ছাড়া আরও অভিনয় করবেন শহিদুল আলম সাচ্চু, ফজলুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর