,



এমবাপ্পেকে বেচে রিচার্লিসনকে কিনবে পিএসজি!

বাঙালী কণ্ঠ ডেস্কঃ লিওনেল মেসি আসার পর থেকে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) আর থাকতে মন চাইছে না ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের।

ইতালিয়ান পত্রিকা লা গ্যাজেত্তা দেল্লো স্পোর্তের এক প্রতিবেদনে দাবি করা হয়েছিল,পিএসজিতে লিওনেল মেসির আগমণে বিরক্ত এমবাপ্পে। কারণ মেসির ছায়ায় ঢেকে ক্যারিয়ার এগিয়ে নিতে চান না এমবাপ্পে।

যদিও পিএসজি চেয়ারম্যান নাসের আল খোলাইফি গত কয়েকদিন ধরে চেষ্টা করে গেছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকাকে যে করে হোক দলে রেখে দিতে।

কিন্তু এমবাপ্পে সাফ জানিয়ে দিয়েছেন, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নে আগ্রহ নেই তার। সোমবার পিএসজির পাঁচ বছরের নতুন চুক্তির সবশেষ প্রস্তাবও প্রত্যাখ্যান করেছেন এমবাপ্পে।

আর তাতে হার মেনে নিয়েছে পিএসজি। জানা যাচ্ছে, এমবাপ্পে কে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। তার শূন্যতা পূরণে কোপা আমেরিকা ও টোকিও অলিম্পিকে দুর্দান্ত পারফর্ম করা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসনকে দলে ভেড়ানোর পরিকল্পনা নিয়েছে ক্লাবটি। স্বদেশি তরুণ ফরোয়ার্ডকে নিজের দলে ভেড়াতে চান নেইমার। রিচার্লিসন এখন এভারটনের হয়ে খেলছেন।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি মঙ্গলবার এমন তথ্যই দিল। সংবাদমাধ্যমটি বলছে, আগামী বছর চুক্তি শেষে এমবাপ্পে ফ্রি এজেন্ট হিসাবে দলবদল করলে কিছুই পাবে না পিএসজি। তাই এমবাপ্পে যখন থাকতেই চাইছে না তখন এখনই চড়া দামে তাকে বিক্রি করে দেওয়াই শ্রেয় মনে করছে ক্লাবটি।  ৩১ আগস্টের মধ্যে ভালো অংকের প্রস্তাব পেলে এমবাপ্পেকে বিক্রি করে দেবে পিএসজি।

আর এমন প্রস্তাবনায় আগ্রহ দেখিয়েছে স্প্যানিশ লা লিগার দল রিয়াল মাদ্রিদ ও ইংলিশ প্রিমিয়ার লিগের লিভারপুল।

পিএসজি যেখানে বেশি দাম পাবে সেখানেই এমবাপ্পেকে বিক্রি করবে। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানাচ্ছে, এক্ষেত্রে নাকি রিয়াল এগিয়ে আছে।

আর এমবাপ্পেরও আগ্রহ রিয়ালে।  স্প্যানিশ গণমাধ্যম মার্কার দাবি অতীতে অনেক বড় দল প্রস্তাব দিলেও রিয়াল মাদ্রিদের প্রস্তাবের অপেক্ষাতেই দিন গুণছেন এমবাপ্পে।

একইরকম আগ্রহ দেখা যাচ্ছে রিয়াল থেকে। বিকল্প হিসেবে বরুশিয়া ডর্টমুন্ড তারকা এরলিং হল্যান্ড থাকলেও এমবাপ্পেতেই আগ্রহ বেশি স্প্যানিশ ক্লাবটির।

ফরাসি ফরোয়ার্ডকে দলে ভেড়ালে তিনিই হতে পারেন বর্তমানে রিয়ালের হয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর