,



কাঠগড়ায় হাঁটু গেড়ে মোবাইলে কথা বলছেন ওসি প্রদীপ, ছবি ভাইরাল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যম ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, আদালতের কাঠগড়ায় বসে ফোনে কথা বলছেন কক্সবাজারের টেকনাফ থানার বরখাস্ত হওয়া ওসি ও মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার প্রধান আসামি প্রদীপ কুমার দাশ। এসময় প্রদীপের পরনে ছিল কালো রঙের জামা।

সোমবার (২৩ আগস্ট) কক্সবাজার জেলার দায়রা জজ আদালতে মামলার প্রথম দিনের সাক্ষ্যগ্রহণ চলার সময় কাঠগড়ায় মোবাইল ফোনে কথা বলেন তিনি। এ সময় কাঠগড়ায় হাজির ছিলেন মামলার ১৫ আসামি।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, আদালতের কাঠগড়ায় হাঁটু গেড়ে বসে মাথা নিচু করে মোবাইলে কথা বলছেন প্রদীপ।

কক্সবাজার কোর্ট পুলিশের ওসি চন্দন কুমার দে বলেন, ‘আমাদের দায়িত্ব হচ্ছে আসামিকে আদালতে নিয়ে আসা। সেখানে কেউ অগোচরে কথা বলেছে কি-না আমি বলতে পারবো না।’

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) ফরিদুল আলম গণমাধ্যমকে বলেন, ‘মুঠোফোনে কথা বলার ছবিটি মঙ্গলবারের নয়। সোমবারের হতে পারে। তিনি কার সঙ্গে কথা বলেছেন, তা অনুসন্ধান করা জরুরি।’

আলোচিত মেজর সিনহা হত্যা মামলার দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১০টায় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈলের আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়ে রাত ৮টায় শেষ হয়। মামলার দ্বিতীয় সাক্ষী সিফাতের সাক্ষ্যগ্রহণ চলমান রেখে রাত ৮টায় আদালত মুলতবি করেন বিচারক।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর