,



নুসরাত বিতর্কের মাঝেই কার সঙ্গে বড়পর্দায় ফিরছেন যশ?

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নুসরাত জাহানের সঙ্গে নাম জড়িয়ে বার বার বিতর্কের মুখে পড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অনেকেই মনে করেছিলেন, এই বিতর্কের জন্য একেবারে শেষ হতে চলেছে যশের ক্যারিয়ার। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে যশ কিন্তু ঠিকই একের পর এক ছবি, মিউজিক ভিডিওতে সই করে চলেছেন।

নুসরাতকে নিয়ে মুখ না খুললেও তার পাশেই যে যশ রয়েছেন, তা বার বার প্রমাণ দিয়েছেন তিনি। কখনো পার্ক স্ট্রিটে লাঞ্চ ডেট তো কখনো কফি খাওয়ার বাহানায় নুসরাতের সঙ্গে সময় কাটাচ্ছেন যশ। নিন্দুকরা অবশ্য এসবকে তিল থেকে তাল করতেই ব্যস্ত।

বিষয়টি একটু খোলাসা করে বলা যাক। পরিচালক শিলাদিত্য মৌলিক তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘চিনে বাদাম’। এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবি থেকেই দর্শকদের কাছে জনপ্রিয়তা কুড়িয়েছেন শিলাদিত্য। আর পরিচালকের নতুন ছবি ‘চিনে বাদাম’-এ যশের সঙ্গে জুটি বাঁধছেন টলিউডের মিষ্টি নায়িকা এনা সাহা। তবে এনা শুধু এই ছবির নায়িকাই নন, প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। চলতি মাসের শেষ সপ্তাহেই শুরু হয়ে যাবে এই ছবির শুটিং।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনকে এনা সাহা বলেন, চিনে বাদাম রোমান্টিক কমেডি ঘরানার ছবি। যশ দাশগুপ্তকে এই ছবিতে অ্যাপ মেকার হিসেবে দেখানো হবে। একটি অ্যাপ কীভাবে দুই বন্ধুর সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে, সেটাই মূলত ছবির গল্প। কলকাতা জুড়েই মূলত এই ছবির শুটিং চলবে।

প্রযোজক হিসেবে এনা সাহার প্রথম ছবি ‘এসওএস কলকাতা’। ২০২০ সালের পূজার সময় মুক্তি পেয়েছিল এই ছবি। ছবিতে নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছিল। তাতে অভিনয় করেছিলেন এনা নিজেও। টলিউডের গুঞ্জন, এই ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি যশ ও নুসরাতের মধ্যে ‘স্পেশাল বন্ধুত্ব’ জমে ওঠে।

এনা সাহার কথায়, যশ আমার বহুদিনের বন্ধু এবং দারুণ অভিনেতা। চিনে বাদাম ছবির জন্য একেবারে পারফেক্ট। আর এসওএস কলকাতা ছবির শুটিংয়ের সময় আমরা সবাই ভালো বন্ধু হয়ে উঠেছিলাম। আলাদা করে কারও বন্ধুত্ব নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

প্রসঙ্গত, গত বছরের পূজার পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর প্রকাশ্যে এসেছিল। পরে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরাত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। এর মাঝে গত ৪ জুন গণমাধ্যমে খবর আসে মা হতে চলেছেন নুসরাত। তবে নুসরাতের স্বামী নিখিল জৈন তখন দাবি করেন, গত ছয় মাস ধরে তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। তাই ওই সন্তানের বাবা তিনি নন। এরপরই নুসরাতের সন্তানের বাবা কে তা নিয়ে শুরু হয় গুঞ্জন। তখন স্বাভাবিকভাবেই এই ঘটনায় জড়িয়ে পড়ে যশের নাম।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর