,



প্রেমিককে বিলাসবহুল গাড়ি উপহার, এত টাকা কোথায় পেলেন অরুণিতা?

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ইন্ডিয়ান আইডলের ১২তম আসরে বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। আর দ্বিতীয় হয়েছেন তারই ‘প্রেমিকা’ পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল।

‘প্রেমিক’ পবনদীপ বিজয়ী হওয়ায় খুশি হয়ে অরুণিতা তাকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

রাজন ও অরুণিতা নিজেদের ভালো বন্ধু বলে দাবি করলেও তাদের প্রেমের গুঞ্জন বেশ পুরনো। তাদের দুজনকে নিয়ে নেট দুনিয়ায় হয়েছে নানা আলোচনা। যদিও তারা সব সময় বলেছে এসেছেন যে, তারা শুধুমাত্র ভালো বন্ধু।

হিন্দুস্তান টাইমস জানায়, পবনদীপকে উপহার স্বরুপ দেওয়া Audi Q7 গাড়িটির বর্তমান বাজার মূল্য প্রায় ৭০ লাখ টাকা। তবে এত দামি উপহার অরুণিতা কীভাবে দিলেন, সেটা নিয়েও হচ্ছে নানা আলোচনা।

যদিও এ নিয়ে অরুণিতা-পবনদীপ কেউ আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি।

তবে শোনা যাচ্ছে ইন্ডিয়ান আইডল জেতার কারণে বন্ধুদের কাছ থেকে আরও বেশ কিছু দামি উপহার পেয়েছেন পবন। সাইলি কাম্বলে দিয়েছেন ৭২ হাজার টাকার সোনার চেন। মহম্মদ দানিশ দিয়েছেন ১৪ লাখ টাকার গিটার। শন্মুখপ্রিয়া দিয়েছেন ১.৩ লাখ টাকার মণীশ মালহোত্রার ডিজাইন করা স্যুট। তবে অরুণিতার গাড়ি উপহার দেওয়ার বিষয়টি সত্য নাকি শুধুই গুঞ্জন তা সময়ই বলে দেবে।

ইন্ডিয়ান আইডলের এবারের আসরে পবনদীপের সঙ্গে অরুণিতাও অংশ নিয়েছিলেন। অনেকে ভেবেছিলেন, এবারের আসরের ট্রফি উঠবে অরুণিতার হাতে। তার কণ্ঠে মুগ্ধ ছিলেন লাখো দর্শক। কিন্তু শেষ পর্যন্ত দ্বিতীয় হয়েছেন তিনি।

সম্প্রতি মুম্বাই থেকে বনগাঁ ফিরেছেন অরুণিতা। নিজের বৃহত্তর লক্ষ্য পূরণের উদ্দেশে দ্রুতই মুম্বাইয়ে যাবেন। এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

তবে প্রতিযোগিতা থেকে ফেরার পর নাকি অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন অরুণিতা।

এ বিষয়ে অরুণিতা বলেন, ‘প্রচুর আসে, ই-মেইলে তো লোকজন সরাসরি বিয়ের প্রস্তাব দেয়। সেখানে বাড়ির ঠিকানা, ফোন নম্বর দিয়ে লিখে দেয়। বলে, তোমায় বিয়ে করব… এগুলো দেখে কিন্তু খুব মজা লাগে।’

বলিউডে প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে নিজের আসন পাকা করতে চান অরুণিতা কাঞ্জিলাল। এ জন্য আরও পরিশ্রম করতে চান চান তিনি। বলেন, দর্শক আমাকে যে ভালোবাসা দিয়েছে, যে বিশ্বাস রেখেছে আমার ওপর, তার মর্যাদা দিতে নিজের সেরাটা উজাড় করে দেব।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর