,



অমিতাভের দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি রুপি!

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভারতের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি রুপি! একজন পুলিশ কর্মীর বছরে এতো আয়, শুনেই হয়তো আপনি অবাক হয়েছেন, তেমনিভাবে এমন তথ্য প্রকাশ্যে আসার পর নড়েচড়ে বসেছে মুম্বাই পুলিশ বিভাগ। বদলি করা হয়েছে বিগ-বি’র নিরাপত্তারক্ষী জিতেন্দ্র শিন্ডেকে। শুরু হয়েছে বিভাগীয় তদন্ত। খবর আনন্দবাজারের২০১৫ সালে কনস্টেবল শিন্ডেকে অমিতাভ বচ্চনের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিলো। তার পর থেকেই বিগ-বি’র নিরাপত্তার দায়িত্ব ছিলো তারই কাঁধে।

সম্প্রতি জানা যায়, শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি রুপি। এতো রুপি শিন্ডেকে কে দিলো অমিতাভ বচ্চন নাকি অন্য কোনও সূত্র? তা নিয়েই এখন তোলপাড় গোটা মুম্বাই।

এমন অভিযোগের ব্যাপারে কনস্টেবল শিন্ডে দাবি করেছেন, তার একটি নিরাপত্তা প্রদানকারী সংস্থা আছে। সেই সংস্থা একাধিক সেলিব্রেটি ও প্রভাবশালীকে নিরাপত্তা প্রদান করে।

তদন্তকারীদের শিন্ডে জানিয়েছেন, তার স্ত্রী সেই নিরাপত্তা সংস্থা দেখাশোনা করেন। অমিতাভের কাছ থেকে তিনি দেড় কোটি রুপি পাননি বলেও জানান শিন্ডে।

মুম্বাই পুলিশের নিয়ম অনুযায়ী, কোনও কর্মী একটি স্থানে ৫ বছরের বেশি কাজ করতে পারেন না। কিন্তু শিন্ডে বচ্চনের নিরাপত্তার দায়িত্ব সামলাচ্ছেন ২০১৫ সাল থেকে। অমিতাভ এক্স ক্যাটাগরি নিরাপত্তা পান। তাকে সর্বক্ষণ ঘিরে রাখেন দুই কনস্টেবল। তাদেরই একজন শিন্ডে।

শোনা গেছে, শিন্ডেকে খুব বেশি পছন্দ করতেন বিগ-বি নিজেও। বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসার পর শিন্ডেকে দক্ষিণ মুম্বাইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর