,



বলিউডে নাম লেখাতে টাইগারের বোনের শর্ত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বলিউড অভিনেতা টাইগার শ্রফ। জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফ ও প্রযোজক আয়েশা শ্রফ দম্পতির ছেলে তিনি।

এদিকে শ্রফ পরিবারের সবাই সিনেমার সঙ্গে যুক্ত থাকলেও ভিন্ন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ। রুপালি জগতে কাজ করার ব্যাপারে কোনো আগ্রহ নেই তার। তবে এক শর্তে অভিনয় করতে চান তিনি। যদি ভাইয়ের সঙ্গে কোনো সিনেমার সুযোগ হয় তবেই বড় পর্দায় হাজির বলে জানিয়েছেন জ্যাকি কন্যা।

এক সাক্ষাৎকারে কৃষ্ণা শ্রফ জানান, যদি শাহরুখ খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘জোস’-এর মতো কোনো সিনেমার প্রস্তাব পান তবেই রাজি হবেন। এতে টাইগার ও তিনি ভাই-বোনের চরিত্রে হাজির হবেন।

তার ভাষায়, ‘এই এক ভাবেই আমাকে পর্দায় দেখা যেতে পারে। যদি আমি ও টাইগার একসঙ্গে সিনেমা করতে পারি তবেই। আমার মতে, পর্দায় দু’জন মিলে অনেক অ্যাকশন দৃশ্য করতে পারবো, যা ভারতের দর্শক আগে দেখেননি।’

তিনি জানান, এখন পর্যন্ত বেশ কিছু সিনেমার প্রস্তাব পেয়েছেন। তবে সেগুলোর সবই ফিরিয়ে দিয়েছেন।

যদিও সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়ে তার কোনো অনুশোচনা হয়েছে কিনা প্রশ্ন করলে তিনি বলেন, ‘কখনোই না! কেন হবে? সত্যি বলতে কখনোই হয়নি। আপনারা জেনে থাকবেন, একবার আমি যেটা মনস্থির করে ফেলি, সেই ব্যাপারে আমি একটু এক রোখা। তাই বলছি, কখনোই অনুশোচনা হয়নি।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর