,



স্বল্পবসনায় শারীরিক অবয়ব দেখালেন মিম, আপাদমস্তক ফিট করে বানালেন ‘জিরো ফিগার’

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ক্যারিয়ারের শুরু থেকেই ফিটনেসের প্রতি মনোযোগী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। স্লিম ফিগারের এই নায়িকা নিজেকে মোহময়ী করে রাখার জন্য পরিশ্রমের ঘাটতি রাখেননি কখনো। তবে গত ৬ মাস টানা জিমে গিয়ে ঘাম ঝরিয়েছেন, নানা কসরত করেছেন। এবার সবশেষে দেখা দিয়েছেন আকর্ষণীয় রূপে।

রোববার (২৯ আগস্ট) নিজের সোশ্যাল অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেন মিম। সেখানে তাকে স্বল্পবসনায় দেখা গেছে। তবে পোশাক নয়, এসব ছবিতে নজর কেড়েছে মিমের শারীরিক অবয়ব। নিজেকে আপাদমস্তক ফিট করে ফেলেছেন তিনি। যেটাকে প্রচলিত কথায় ‘জিরো ফিগার’ বলা হয়ে থাকে।

ক্যাপশনেও মিম জানালেন তার এই ফিটনেসের কথা। লিখেছেন, তুমি যেটা চাও, সেটা সবসময় পাবে না। কিন্তু যেটার জন্য তুমি পরিশ্রম করবে, সেটা পাবে। শরীরের এই গঠন পাওয়ার জন্য আমি ৬ মাস কঠোর পরিশ্রম করেছি।

এই পোস্টে মিম ধন্যবাদ জানিয়েছেন তার জিম সেন্টার এবং ট্রেইনারের প্রতি। তাদের সহযোগিতা এবং পরামর্শেই নিজেকে এমন আকর্ষণীয় রূপে গড়ে নিতে পেরেছেন অভিনেত্রী।

এদিকে ছবিতে মিমকে দেখা যাচ্ছে, হলুদ রঙের একটি অন্তর্বাসের ওপর ঝলমলে ব্লেজার পরে আছেন। সঙ্গে রয়েছে একটি প্যান্ট। বলাই বাহুল্য, ছবিগুলোতে তার রূপ ও শরীরের আবেদন উপচে পড়ছে। সেটা বোঝা যায় রিঅ্যাকশন এবং মন্তব্যের ঘরে চোখ রাখলেই। এ পর্যন্ত মিমের ওই পোস্টে প্রায় ৬০ হাজার রিঅ্যাশন পড়েছে আর মন্তব্য প্রায় ৯ হাজার।

প্রসঙ্গত, করোনাজনিত লকডাউন কাটিয়ে কাজে ব্যস্ত হয়েছেন মিম। শুটিং করছেন ‘অন্তর্জাল’ সিনেমার। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমনের মতো তরুণ তারকারা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর