,



প্রেম-বিয়ের গুঞ্জনে মুখ খুললেন শ্রুতি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেমের গুঞ্জন উঠেছে। সর্বশেষ মাইকেল করসেল নামে এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। গত বছরের শুরুতে তাদের বিচ্ছেদ হয়।

এদিকে গত কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছে, দিল্লির ডুডল আর্টিস্টি শান্তনু হাজারিকার সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রুতি হাসান। শুধু তাই নয়, তারা বিয়েও করেছেন! অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘গাব্বার সিং’ খ‌্যাত এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে শ্রুতি হাসান বলেন—‘আজকাল সবাই আমাকে বিয়ের বিষয়ে প্রশ্ন করছেন। আমি আগেও বলেছি, বিয়ে নিয়ে কোনো কিছুই গোপন করব না। বিয়ে করলে তা একদিন ঘোষণা করব।’

শান্তনু হাজারিকা শ্রুতির ঘনিষ্ঠ বন্ধু বলে দাবি করেছেন। তার ভাষায়—‘শান্তনু হাজারিকা আমার বেস্ট ফ্রেন্ড। সে খুব মেধাবী একজন শিল্পী। আমাদের সংবেদনশীলতা, শিল্প, মিউজিক, সিনেমার মতো অনেক বিষয়ে মিল রয়েছে। আমি তার সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। আমি তাকে সম্মান করি।’

মাইকেল করসেলের সঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেন এই অভিনেত্রী। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন। তবে শ্রুতি জানিয়েছেন, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এর প্রচার করছেন না।

চলতি বছর শ্রুতি অভিনীত ‘ক্র্যাক’ ও ‘বাকীল সাব’ সিনেমা দু’টি মুক্তি পেয়েছে। প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় তাকে দেখা যাবে। সিনেমটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিনেমাখ্যাত প্রশান্ত নীল।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর