,



পরীমণির জামিন শুনানি আজ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিন আবেদনের ওপর শুনানির জন্য আজ মঙ্গলবার দিন ধার্য রয়েছে। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে এই শুনানি অনুষ্ঠিত হবে। পরীমণির জামিন আবেদনের শুনানি দ্রুত করার প্রশ্নে হাইকোর্ট কর্তৃক রুল জারির পর রবিবার এ সিদ্ধান্ত দেন ঢাকা মহানগর দায়রা জজ। সেই মোতাবেক আজ মাদক মামলায় পরীমণি​​​​​​​র জামিন শুনানি অনুষ্ঠিত হবে। এতে পরীমণির পক্ষে তার আইনজীবীরা এবং রাষ্ট্রপক্ষে জামিনের বিরোধিতা করে বক্তব্য রাখবেন বলে জানা গেছে।  পরীমণির জামিন শুনানি হয়নি, যা জানালেন আইনজীবী

গত ৪ আগস্ট রাতে বনানীর ১২ নম্বর রোডের বাসায় অভিযান চালিয়ে বিপুল মাদকসহ পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। পরে তিন দফায় সাত দিন পুলিশ রিমান্ডে নেওয়া হয় তাকে। রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমণিকে কারাগারে পাঠানো হয়। এর আগে জামিন চাইলে তা খারিজ করে ঢাকা মহানগর হাকিম আদালত। পরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন চেয়ে আবেদন করা হয়। গত ২২ আগস্ট ঐ আবেদনের ওপর শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে আদালত। পরে তার আইনজীবী মজিবুর রহমান জামিন শুনানি এগিয়ে আনার আবেদন করেন। কিন্তু তাতে সাড়া না পেয়ে হাইকোর্টে রিভিশন আবেদন করেন ঐ আইনজীবী।

গত ২৬ আগস্ট হাইকোর্ট পরীমণির জামিন শুনানি দুই মধ্যে কেন করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করে। পহেলা সেপ্টেম্বরের মধ্যে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশকে রুলের জবাব দিতে বলা হয়। ঐ রুলের জবাব দাখিলের আগেই ঢাকা মহানগর দায়রা জজ পরীমণির জামিন আবেদনের শুনানি দুই সপ্তাহ এগিয়ে এনে ৩১ আগস্ট মঙ্গলবার দিন ধার্য করে দেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর