,



আরিফিন শুভকে তথ্য প্রতিমন্ত্রীর ‘স্যালুট’

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর প্রতি মুগ্ধ হয়ে তাকে সম্মান জানিয়ে ‘স্যালুট’ দিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

রাজধানীর একটি হোটেলে মিরর ম্যাগাজিন আয়োজিত ‘অনলাইন রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড-২০২১’ প্রদান অনুষ্ঠানে শুভকে ‘রিয়েল হিরো’ বলেও সম্বোধন করেন মো. মুরাদ হাসান।

‘বঙ্গবন্ধু’ সিনেমায় কাজ করায় শুভর প্রশংসায় পঞ্চমুখ মন্ত্রী বলেন, ‘এই হিরো সাহেব কিন্তু যেমন-তেমন হিরো না, ট্রু রিয়েল হিরো। ‘বঙ্গবন্ধু’র মতো মহামানবের চরিত্রে অভিনয় করার দুর্লভ সৌভাগ্য যে অর্জন করতে সক্ষম হয়েছেন, আমি তাকে স্যালুট জানাতে চাই।’

এ সময় মঞ্চের পাশে সাদা পোশাকে বসে থাকা আরিফিন শুভ তথ্য প্রতিমন্ত্রীর দিকে করজোড় দেখিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে। এটি পরিচালনা করছেন বলিউডের তারকা নির্মাতা শ্যাম বেনেগাল।

অনুষ্ঠানে জাতির রিয়েল হিরো বঙ্গবন্ধুর কথাও তুলে ধরেন প্রতিমন্ত্রী। বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালি জাতিকে দিয়েছেন স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। জাতিকে দিয়েছেন আত্মমর্যাদা ও নিজস্ব পরিচয়। জাতির রিয়েল হিরোই তিনি।’

নানা মাধ্যমে অবদান রাখায় ৫০ জন পান এ অ্যাওয়ার্ড। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন, মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার।

মিরর ম্যাগাজিন আয়োজিত অনলাইন রিয়েল হিরো অ্যাওয়ার্ড লাভ করেছেন যমুনা টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এডিটর ও উপস্থাপক রোকসানা আনজুমান নিকোল। সেরা নারী সংবাদ উপস্থাপক হিসেবে এই অ্যাওয়ার্ড লাভ করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-সংসদ সদস্য বীরেণ শিকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ ও বঙ্গবন্ধুর বায়োপিক এর অভিনেতা আরেফিন শুভসহ মিডিয়ার গুণীজন। অনুষ্ঠান শেষে ঐতিহ্যবাহী নাচ, র‍্যাম্প শো ও গান পরিবেশিত হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর