,



একটা জিনিস ছাড়া বিয়ের সব খরচ সমানভাবে করেন প্রিয়াঙ্কা-নিক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ রাজস্থানের উদয়পুরে রাজকীয়ভাবে রাজপুত্র নিক জোনাসকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বেশ বড়সড় বাজেটের এই বিয়েতে খরচ হয়েছে কোটি কোটি টাকা। কিন্তু কে কত টাকা দিলো? এই প্রশ্নের জবাব দিয়ে রীতিমতো চমকে দিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, বিয়ের সব খরচ তিনি এবং নিক সমানভাবে করেছিলেন। শুধুমাত্র বিয়ের আংটিটা নিক তাকে উপহার হিসেবে দিয়েছেন। সেইটা বাদে বাকি সব খরচ দুজনে সমানভাবে করেছেন।

বিয়ে সম্পর্কে বিস্তারিত বলতে গিয়ে প্রিয়াঙ্কা ছেলে এবং মেয়ে উভয়কেই বলেন, ঐতিহ্যবাহী আচার-অনুষ্ঠানের ক্ষেত্রে বর এবং কনেকে বিয়ের সব কিছুর পরিকল্পনা এবং খরচ একসঙ্গে বহন করা উচিত। যেখানে আপনি গয়না বেছে নিন এবং জামাকাপড় বা সবকিছু যা আপনার বিয়ের একটি অংশ।

হিন্দুু এবং খ্রিষ্টান রীতি মেনে বিয়ে করেন নিক এবং প্রিয়াঙ্কা। তাদের চোখধাঁধানো বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। তার মতে, এটি একটি চমৎকার বিবাহ এবং সুন্দর ভিত্তি।

এদিকে পর্দায় প্রিয়াঙ্কাকে শেষবার দেখা গিয়েছিল সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ। ছবিতে প্রধান চরিত্রে তার সহ-অভিনেতা ছিলেন ফারহান আখতার এবং জাইরা ওয়াসিম। শিগগিরই প্রিয়াঙ্কাকে ফারহান আখতারের পরিচালিত ছবি ‘জি লে জারা’তে দেখা যাবে। ছবিতে আরও দুই মুখ্য চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর