,



বিন্দু কোথায়?

বাঙালী কণ্ঠ ডেস্কঃ লাক্স সুন্দরী প্রতিযোগিতা দিয়ে একযুগেরও বেশি আগে মিডিয়ার আলো ঝলমলে রঙিন দুনিয়ায় পথচলা শুরু হয় আফসান আরা বিন্দুর।

সেই প্রতিযোগিতায় সেরা তিনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন এই আলোচিত মডেল ও অভিনেত্রী। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও সফলতা পান তিনি।

প্রায় এক দশক নিয়মিত অভিনয় করেন নাটকে। দর্শকের কাছ থেকেও ব্যাপক ইতিবাচক সাড়া পান এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারের স্বর্ণ সময়ে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন বিন্দু। এরপর স্বামীর সঙ্গে আমেরিকায় উড়াল দেন তিনি।

সেখানেই স্থায়ীভাবে বসবাস শুরু করে ঢাকার শোবিজ থেকে বিদায় নেন এই অভিনেত্রী। কিন্তু তাকে নিয়ে তারপরও কাজ করতে আগ্রহ প্রকাশ করেন নির্মাতারা। কিন্তু বিন্দু কারও ডাকেই আর সাড়া দেননি তখন। তবে তার বিয়ে পরবর্তী জীবন নিয়ে তৈরি হয়েছে নানা গুঞ্জন।

বিন্দুর ঘনিষ্ঠ একটি সূত্র যুগান্তরকে সম্প্রতি জানিয়েছে, বিন্দু এখন ঢাকাতেই বসবাস করছেন। স্বামীর সঙ্গে তার কোনো বৈবাহিক সম্পর্ক নেই। তাই তিনি আমেরিকা থেকে ঢাকায় ফিরেছেন।

আরেকটি সূত্র জানিয়েছে, বিন্দু সামাজিক কেনো অনুষ্ঠান কিংবা জনসমাগমে হাজির না হলেও রাজধানীর মিরপুরের একটি জিমনেশিয়ামে ফিটনেস ঠিক রাখার কাজটি করে যাচ্ছেন কিছুদিন থেকে।

বিন্দুর ঘনিষ্ঠ একাধিকজন বলছেন, বিন্দু আবারো অভিনয়ে ফিরবেন, তার আগে ফিটনেস ঠিক করে নিচ্ছেন। তাকে নিয়ে চলমান গুঞ্জনগুলো সম্পর্কে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনোভাবেই তিনি গণমাধ্যম কিংবা সাংবাদিকদের কোনো তথ্য দিচ্ছেন না।

এ বিষয়গুলো কী সত্য নাকি শুধুই গুঞ্জন তাও নির্ণয় করা যাচ্ছে না। তবে বিন্দুভক্ত অনেকেই তার অভিনয়ে ফিরে আসার প্রত্যাশা করছেন। যদি বিন্দু আসলেই মিডিয়ায় ফিরে আসেন তাহলে দক্ষ অভিনয়শিল্পীর সংকট কিছুটা হলেও পূরণ হবে বলে ভাবছেন মিডিয়া সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর