,



মাদক মামলায় পরী মণিসহ ৩ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ অব্যাহত

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরী মণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ অব্যাহত রেখেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে এই মামলার সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এদিন এ মামলায় সকালে সাক্ষ্য দিতে আসেন জব্দ তালিকার সাক্ষী রাজিব হাসান। জব্দ তালিকার সাক্ষী রাজিব হাসানের জবানবন্দি শেষে পরী মণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী জেরার জন্য সময়ের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১২ জানুয়ারি দিন ধার্য করেন। এদিন মামলায় জামিনে থাকা দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন আদালতে উপস্থিত ছিলেন।

অপরদিকের পরী মণির আইনজীবীর মাধ্যমে হাজিরা দেন। গত ১২ মে পরী মণির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেন। এরপর গত ২ জুন আদালত পরী মণির ব্যক্তিগত হাজিরা মওকুফ করেন।

নথি থেকে জানা গেছে, গত বছরের ৪ আগস্ট মাদক মামলায় পরী মণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব। এরপর ওই মামলায় পরী মণিকে তিন দফায় রিমান্ডে নেয় পুলিশ। আদালতে জামিন পেয়ে গত বছরের ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি পান পরী মণি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর