,



ব্রাজিলিয়ান লিগে খেলতে যাচ্ছেন লুইস সুয়ারেজ

স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর থেকেই নতুন ক্লাবের সন্ধানে ছিলেন তিনি। বিশ্বকাপের আগে নিজের প্রস্তুতির জন্য নিজ দেশ উরুগুয়েতে ফিরেছিলেন লুইস সুয়ারেজ। নিজের আঁতুড়ঘর ন্যাসিওনালের হয়ে মৌসুমের প্রথম ভাগে ১৪ ম্যাচেও মাঠে নামেন তিনি। কিন্তু আসন্ন জানুয়ারি মাসেই সেই চুক্তি শেষ হয়ে যাওয়ার কারণে নতুন ক্লাবের খোঁজ করছিলেন ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার।

উরুগুইয়ান এই স্ট্রাইকারের সঙ্গে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও ও মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের কথাবার্তাও চলছিল। শেষ পর্যন্ত তার গন্তব্য হতে চলেছে ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে। ক্লাবটির সঙ্গে কথাবার্তা প্রায় পাকা করে ফেলেছেন তিনি। খুব শিগগিরই দুই বছরের চুক্তি সেরে ফেলবেন সুয়ারেজ।

আর্জেন্টিনার ফুটবল সাংবাদিক সিজার লুইস মারলো এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, গ্রেমিওর সঙ্গেই শেষ পর্যন্ত কথাবার্তা পাকা করে ফেলেছেন সুয়ারেজ। ব্রাজিলিয়ান সিরি ‘বি’তে সর্বশেষ মৌসুমে গ্রেমিওর অবস্থান ছিল দ্বিতীয়।

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির সঙ্গে বড়দিন কাটাতে গত বৃহস্পতিবার স্ত্রী ও দুই পুত্রকে নিয়ে আর্জেন্টিনার রোজারিওতে পৌঁছান সুয়ারেজ। সেখানে আন্দ্রেস ইনিয়েস্তা, সের্হিও আগুয়েরোদের সঙ্গে ছুটির সময় উপভোগ করবেন তিনি।

এদিকে গত ১৮ ডিসেম্বর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পরপরই বন্ধু মেসির সঙ্গে ভিডিও কলে কথা বলেন সুয়ারেজ। বন্ধুর হাতে বিশ্বকাপের ট্রফি ওঠায় দারুণ খুশিও হন তিনি। এজন্য মেসিকে অভিনন্দনও জানান বার্সেলোনায় তার সাবেক সতীর্থ সুয়ারেজ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর