,



নিজ গ্রামে পরিবার নিয়ে পিকনিকে সাকিব

মিরপুর টেস্ট পঞ্চম দিনে গড়ালে আজ (২৬ ডিসেম্বর) খেলা থাকত সেখানে। কিন্তু চতুর্থ দিনের প্রথম সেশনেই খেলা শেষ হয়ে যায়। ভারত জয় পায় ৩ উইকেটে। আর তাই পঞ্চম দিন মিরপুরের পরিবর্তে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান অবস্থান করেছেন মাগুরায় নিজ গ্রামে। সেখানে তিনি স্ত্রী-সন্তান ও পরিবারের সদস্যদের নিয়ে করছেন পিকনিক। ঘরোয়া আমেজে এরকম কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সাধারণত খেলা না থাকলে সাকিব যুক্তরাষ্ট্রে চলে যান। সেখানেই তার পরিবার স্থায়ীভাবে বসবাস করে। এমনকি কখনো কখনো জাতীয় দলে না খেলে ছুটি নিয়েও তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে চলে যান।

নতুন বছরের শুরুতেই ৬ জানুয়ারি শুরু হবে বিপিএল। সাকিব খেলবেন গতবারের দল ফরচুন বরিশালে। মিরপুরে চতুর্থ দিন খেলা শেষ হওয়ার পর সাকিব আর যুক্তরাষ্ট্রে যাননি। তার স্ত্রী-সন্তানরাও বাংলাদেশে অবস্থান করছে। তাই টেস্ট শেষ হওয়ার পরপরই তিনি সপরিবারে চলে যান মাগুরায়। সেখানে গিয়ে তিনি পারিবারিক বনভোজনে মেতে উঠেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ৬টি ছবি পোস্ট করেন উম্মে আহমেদ শিশির। একটিতে দেখা যায়, লাকড়ির চুলায় বড় পাতিলে আগুন দিচ্ছেন সাকিব। আরেকটি ছবিতে তিনি মোটরসাইকেলে একমাত্র ছেলে আইজাকে নিয়ে বসে আছেন। অন্য একটি ছবিতে স্ত্রী শিশির রান্না করছেন। সাকিব দাঁড়িয়ে দাঁড়িয়ে তা দেখছেন। বাকি তিনটি ছবি শিশিরের রান্না করার।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর