,



দেশের নতুন খেলা ফিনসুইমিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি

প্রথম জাতীয় চ্যাম্পিয়নশিপ আয়োজনের মধ্যে দেশে আনুষ্ঠানিকভাবে শুরু হলো নতুন খেলা ফিনসুইমিং। বুধবার মিরপুরের সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

১০ দলের ৪০ জন ফিনসাঁতারু অংশ নিয়েছে এই চ্যাম্পিয়নশিপে। ৩ স্বর্ণ, ১ রৌপ্য ও ৩ তাম্র পদক পেয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। রানার্সআপ হয়েছে গড়াই ফিনসুইমিং ক্লাব। তারা পেয়েছে ২টি স্বর্ণ পদক।

৫টি ইভেন্টে প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়েছে। পুরুষদের ৫০ মিটার বাইফিন ৫.৫০ মিটার সারফেস ইভেন্টে প্রথম হয়েছেন বিকেএসপির তোফায়েল আহমেদ, মেয়েদের ৫০ মিটার সারফেস ইভেন্টে প্রথম হয়েছেন গড়াই ফিনসুইমিং ক্লাবের আফাসানা মিমি, পুরুষদের ১০০ মিটার বাইফিন ইভেন্টে প্রথম হয়েছেন বিকেএসপির তোফায়েল আহমদে, মেয়েদের ৫০ মিটার বাইফিন ইভেন্টে প্রথম হয়েছেন গড়াই ফিনসুইমিং ক্লাবের আফসানা মিমি ও পুরুষদের ৫০ মিটার বাইফিন ইভেন্টের দ্বিতীয় গ্রুপেও প্রথম হয়েছেন বিকেএসপির তোফায়েল আহমেদ।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেছেন বাংলাদেশ ফিনসুইমিং অ্যাসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান আসিফ আহমেদ মৃধা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর