বিজেপি প্রেসিডেন্ট ও সেক্রেটারির সঙ্গে দিল্লিতে আ.লীগ প্রতিনিধি দলের বৈঠক

ভারত সফররত বাংলাদেশ আওয়ামী লীগের উচ্চপর্যায়ের প্রতিনিধি দল সে দেশের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রেসিডেন্ট জগত প্রকাশ নাড্ডা এবং জেনারেল সেক্রেটারি বিনোদ তড়ের সঙ্গে পৃথক বৈঠক করেছেন।

সোমবার (৭ আগস্ট) দুপুরে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাকের নেতৃত্বে দলের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মেরিনা জাহান কবিতা ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আরমা দত্ত বিজেপি প্রেসিডেন্ট জে পি নাড্ডার বাসভবনে তার সঙ্গে বৈঠক করেন।

বিজেপির আমন্ত্রণে সফররত দলের নেতারা এরপর বিজেপির সদর দপ্তরে পার্টির জেনারেল সেক্রেটারি বিনোদ তড়ের সঙ্গে বৈঠক করেন। আন্তরিক ও সৌহার্দ্যপূর্ণ বৈঠকদ্বয়ে দ্বিপক্ষীয় ও বহুপক্ষীয় নানা বিষয়ের মধ্যে আঞ্চলিক সহযোগিতা, জঙ্গিবাদ দমন ও রাজনৈতিক স্থিতিশীলতা বিশেষ গুরুত্বসহ আলোচিত হয়েছে বলে জানা গেছে।

এর আগে গতকাল রোববার (৬ আগস্ট) বিকেল ৫টার ফ্লাইটে আওয়ামী লীগের পাঁচ সদস্যের এ দলটি ভারতের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী সাংবাদিকদের জানান, ‘এটি আমাদের পূর্বনির্ধারিত কর্মসূচি। আমরা বিজেপির আমন্ত্রণে যাচ্ছি।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর