রাজশাহীর হয়ে খেলবেন না স্যামি

বাঙালী কণ্ঠ নিউজঃ  এবারের বিপিএলে রাজশাহী কিংসের হয়ে খেলবেন না ওয়েস্ট ইন্ডিজ দলের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। তাহলে কি অন্য কোনও দলের সঙ্গে তার চুক্তি হয়েছে? না। তিনি মোট বিপিএলেই খেলবেন না। তবে কেন?

জানা গেছে, একই সময়ে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি গ্লোবাল লিগ। সেখানে খেলতেই তিনি বিপিএলে খেলবেন না। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) গত আসরে পেশোয়ার জালমিকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করেছিলেন স্যামি।

সেই পেশোয়ার জালমি ফ্র্যাঞ্চাইজির মালিকই টি-টোয়েন্টি গ্লোবাল লিগে দল কিনেছেন। সেই দলে খেলতে ড্যারেন স্যামিকে প্রস্তাব দেয়া হয়েছে। সেই প্রস্তাবে রাজি হয়েছেন স্যামি। তাই এবারের বিপিএলে তিনি খেলতে আসবেন না।

এখন প্রশ্ন, তাহলে রাজশাহী কিংসের অধিনায়ক কে হবেন? এবার মুশফিকুর রহিমের কাঁধেই পড়তে পারে অধিনায়কের দায়িত্ব। কারণ, টেস্টে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিমের রাজশাহী কিংস দলে খেলাটা প্রায় নিশ্চিত। খুব শীঘ্রই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষণা।

টাইগার ওপেনার তামিম ইকবালও দক্ষিণ আফ্রিকার এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু একই সময়ে বিপিএল থাকায় তিনি না করে দিয়েছেন।

আগামী ৪ নভেম্বর শুরু হবে বিপেএলের পঞ্চম আসর। তার আগে ২ নভেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান। আর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৬ সেপ্টেম্বর। গত আসরে অংশ নিয়েছিল সাতটি দল। তবে, এবার দলের সংখ্যা বেড়েছে। মোট আটটি দলের অংশগ্রহণে এবারের বিপিএল অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর