অপপ্রচারকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : প্রধানমন্ত্রীর

বাঙালী কণ্ঠ ডেস্কঃ প্রবাসী বাংলাদেশিদের দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে অপপ্রচারকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৩ অক্টোবর) যুক্তরাজ্যের লন্ডনে আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে এ আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিভিন্ন অপরাধ ও দুর্নীতির সাথে জড়িয়ে দেশ ছাড়া হয়ে একদল দেশের বিরুদ্ধে অপবাদ ছড়াচ্ছে। এই অপপ্রচার মোকাবেলায় ডিজিটাল ও সামাজিক প্ল্যাটফর্মগুলোতে নেতাদের সক্রিয় হওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

সরকারের উন্নয়নমূলক নানা কর্মকাণ্ডের সমালোচনাকারীদের সারাদেশ ঘুরে দেখারও আহ্বান জানান তিনি। তিনি বলেন, আমি দাবি করতে পারি যে, বাংলাদেশের গ্রামীণ জনগণের জীবনযাত্রার মান উন্নীত হয়েছে এবং আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তাদের উন্নত জীবনের জন্য প্রয়োজনীয় অবশিষ্ট সব কাজ করবে।

লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিমের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। উপস্থিত ছিলেন সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকসহ ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এই ক্যাটাগরীর আরো খবর