বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে তারকাদের শুভেচ্ছাবার্তা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দেখতে দেখতে এসে গেল সেই মহেন্দ্রক্ষণ। অপেক্ষার পালা শেষে; আজ বৃহস্পতিবার থেকে ভারতের মাটিতে ১০ দেশের জাতীয় দলকে নিয়ে শুরু হচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। আর এই আসরে আগামী রবিবার সকাল ১১টায় বাংলার টাইগাররা মুখোমুখি হবেন আফগানরা (আফগানিস্তান)। বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়ে কথা বলেছেন শোবিজের তারকা শিল্পীরা।

মাহফুজ আহমেদ, অভিনেতা

বাংলাদেশের খারাপ কারার কোনো কারণই নেই। তারা ভালো করবে এটা আমার বিশ্বাস। যারা দেশের হয়ে খেলতে গেছেন, তাদের ওপর আমাদের আস্থা রাখতে হবে। তারা নিজেদের যোগ্যতায় দেশকে ভালো কিছু উপহার দেবেন, এটাই আমাদের কাম্য। জয়ের ব্যাপারে আশি খুব আশাবাদী। তবে এবার তামিমকে (তামিম ইকবাল) খুব মিস করব। তারপরও আমার মনে হয়, আমাদের সেরা দলটাই বিশ্বকাপে গেছে। আমাদের দলে সাকিব আল হাসানের মতো বিশ্বমানের খেলোয়াড় আছে। আমার বিশ্বাস, এবারের বিশ্বকাপ আমাদের ঘরেই আসবে।

চঞ্চল চৌধুরী, অভিনেতা

বাংলাদেশ ক্রিকেট দল নিয়ে অনেকেই অনেক মন্তব্য করে থাকেন। তবে দিন শেষে ক্রিকেটভক্ত হিসেবে আমি একটা কথাই বলব, সেটি হচ্ছে দেশের জয়। আমি ক্রিকেট অতটা বুঝি না। তবে একজন বাংলাদেশি হিসেবে, আমার দেশ সর্বক্ষেত্রে এগিয়ে থাকবে- এটাই আমার চাওয়া। বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য অনেক অনেক শুভকামনা। আমার বিশ্বাস, বাংলাদেশ ক্রিকেট দল আমাদের জয়ের আনন্দে আনন্দিত করবে। বাইশ গজের বাইরে কী হচ্ছে তা নিয়ে আমাদের মাথাব্যথা নেই। আপনারা আমাদের জয় উপহার দিলেই আমরা খুশি।

রাফিয়াত রশিদ মিথিলা, অভিনেত্রী

আমাদের সবার প্রিয় ও ভালোলাগার দল বাংলাদেশ ক্রিকেট টিম। ভালোবাসার অপর নামও এটি। ভালো হোক মন্দ হোক, সব সময় আমি বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে আছি। প্রত্যাশা, বাংলাদেশ টিম একদিন বিশ্বকাপ জিতবে। বিশ্বাস, এবারও বাংলাদেশ দল ভালো করবে। যারা বিশ্বকাপ খেলতে গিয়েছেন, তাদের জন্য অনেক শুভকামনা। আমরা তাদের কাছ থেকে ভালো খেলা দেখতে চাই। বিশ্বকে তাক লাগিয়ে দিতে চাই।

নিরব, অভিনেতা

নিজের দেশ- তাই প্রত্যাশাটাও অনেক। বহির্বিশ্বে বাংলাদেশ ক্রিকেট দিয়ে অনেক পরিচিতি লাভ করেছে। পৃথিবীর অনেক দেশ ক্রিকেট দিয়েই আমাদের চিনেছে। সেই জায়গা থেকে ক্রিকেট নিয়ে আমাদের প্রত্যাশা একটু বেশি থাকবে, এটাই স্বাভাবিক। আমি বিশ্বাস করি, টাইগাররা জ্বলে উঠলে অনেক কিছু সম্ভব। তার প্রমাণ আমরা আগেও দেখেছি। আমরা অনেক সিরিজ ও টুর্নামেন্টে ভালো খেলেছি। খুব করে চাইছি, বিশ্বকাপেও টাইগাররা জ্বলে উঠবেন। মনেপ্রাণে চাই, আমার দেশ কাপ জিতে ঘরে ফিরুক।

শারমিন সুলতানা সুমি, সংগীতশিল্পী

জেতা না জেতা নিয়ে আমি চিন্তিত না। কাপ জিততে পারলাম কি পারলাম না- সেটা বড় কথা নয়। ভালো খেলা উপহার দিয়ে যেন পুরো দেশের মন জয় করতে পারে, এমনটাই প্রত্যাশা করছি। ইউনিটি ঠিক রেখে ভালো খেলাটা খুব জরুরি। আর ভালো খেললে দল জিতবেই। খেলোয়াড়রাও যেন দেশের কথা মাথায় রেখে খেলাটা উপভোগ করেন। তাহলেই ভালো কিছু নিয়ে দেশে ফিরতে পারবে আমাদের ক্রিকেটাররা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর