২৮ অক্টোবর হেরে গেছে বিএনপি, তাদের সঙ্গে জনগণ নেই: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ২৮ অক্টোবর হেরে গেছে বিএনপি, তাদের সঙ্গে জনগণ নেই। তিনি বলেন, লন্ডনে থাকা যে তারেক রহমান দেশে এসে মায়ের সেবা করতে পারেন না, তিনি কিভাবে দেশের সাধারণ মানুষের সেবা করবেন?

কাদের সিদ্দিকী বলেন, দেশে আজকে স্বাধীনতা নেই। নির্বাচনে কোনো দল আসুক, না আসুক সেটা বিষয় নয়, সাধারণ মানুষকে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার সুযোগ করে দিতে হবে। বিএনপি বলে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ নেবে না। নির্বাচন চলাকালীন সময় নির্বাচন কমিশনই তত্ত্বাবধায়ক সরকার। কিন্তু আমাদের দেশে সে অবস্থা নেই।

শুক্রবার বিকালে টাঙ্গাইলের কালিহাতীর আরএস সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান বক্তা হিসাবে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

তিনি বলেন, ২৮ অক্টোবরের পর বিএনপি হেরে গেছে। তারা আন্দোলনের নামে গাড়িতে আগুন দিয়েছে, পুলিশ পিটিয়ে মেরেছে। তাদের পেছনে সাধারণ মানুষ নেই।

কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লুৎফর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে জনসভায় আরও বক্তৃতা করেন কাদের সিদ্দিকীর বড়ভাই সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঞ্জু।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর